MS Office 2003 এ Password দিন

আসুন জেনেনিই, প্রথমে microsoftword ওপেন করে step> file>save as.....>tools>security option>password to open আর password to modify এ আপনার password দিন তারপর ok তে ক্লিক করুন, সেখনে confirm password নামে একটি বক্স আসবে সেখানে একি password দিন আবার একটি বক্স আসবে সেখানেও একি password দিন এবার ok করে file টি save করে নিন,এবার ফাইল টি ওপেন করে দেখান password চাইবে।

এটি একটি সাধারণ টিপস, যদি আপনাদের ভাল লাগে তাহলে আমাকে like বা commet দিবেন তাহলে আমি একটু খুশি হব, আর হা এর আগে এই টি নিয়ে যদি কেউ পোস্ট করে থাকেন তাহলে আমাকে মাপ করবেন।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال