এখুন অন লাইনে অডিও , ভিডিও , ইবুক , ইমেজ ইত্যাদি কনভার্ট করুন ।

আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো কি ভাবে অন লাইনে অডিও , ভিডিও , ইমেজ , ইবুক , ডকুমেন্টস , ইত্যাদি কনভার্ট করবেন । তো এর জন্য নীচের টিপস গুল একটু লক্ষ করুন ।

* প্রথমে এখনে ক্লিক করুন মূল সাইটে যান । তাহলে দেখবেন নীচের চিত্রের মতো একটি পেজ ওপেন হবে ।






* এবার সেখান থেকে আপনি যা কনভার্ট করতে চান সে টি সিলেক্ট করুন । তারপর Go তে ক্লিক করুন , তাহলে নীচের চিত্রের মতো একটি পেজ ওপেন হবে ,সেখানে আপনি ব্রাউজার থেকে আপনি যে ফাইল টি কনভার্ট করতে চান তা সিলেক্ট করুন । এবার এই পেজের সব নিচে Convert file অপ্তিওনে ক্লিক করলেই কনভার্ট শুরু হবে ।


* আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন ।


                                        * আল্লা হফেজ*





এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال