আপনার ব্লগার ব্লগের বিভাগ এর পাশের নাম্বার সংখ্যা চিরতরে মুছে ফেলুন ।



আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা খুব ভাল আছেন আমিও আপনাদের দোয়াতে খুব ভাল আছি , সে যাই হোক কাজের কোথাই আসাযাক । আজ আমি আপনাদের দেখাবো কিভাবে বিভাগ এর পাশে মানে কোন বিভাগে কটি পোস্ট আছে  ১ টি না ৫ টি না ১০ টি এগুলো অনেকেরি ভাল লাগে না তাই যাদের এটি ভাল লাগেনা তারা আমার এই পোস্ট এর দ্বারা খুব সহজে রিমুভ করে ফেলতে পারবেন । এই কাজ টি করার জন্য একটু কষ্ট করে নিচে যান ।


১) আপনার ব্লগার ব্লগ  log on করুন তারপর  ড্যাশবোর্ড থেকে Edit HTML এ ক্লিক করে , তারপর Expand Widget Templates এখনে ফাকা ঘরে ঠিক দিন । নীচের চিত্র দেখুন ।



২) এবার <span dir='ltr'>(<data:label.count/>)</span>  কোডটি খুজে বের করুন খুজার জন্য Ctrl +f  বটন প্রেস করুন তারপর দেখবেন কোড টি দেখতে ঠিক এই রকম থাকবে  <span dir='ltr'>(<data:label.count/>)</span> এবার কোড টিকে মুছে ফেলুন , ব্যাস এবার Save করে নিন । এবার আপনার ব্লগা গিয়ে দেখুন আর লিখাটি নেই । 



* আশাকরি কজাটি করতে আপনাদের কোন অসুবিধা হবে না , আর যদি কোন অসুবিধা হয় আমাকে জানাবেন । আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন ।




                                                                     *আল্লা হাফেজ* 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال