এখন যেকোনো সফটওয়্যার এর সিরিয়াল কী নিজেই খুজে নিন খুব সহজে ।

আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা সবাই ভাল আছেন , আল্লার কাছে দোয়া করে যেন আপনারা খুব খুব ভাল থাকেন , আমার জন্যও আল্লার কাছে একটু দোয়া করবেন । সে যাই হোক আজকে আপনাদেরকে দারুন একটি ওয়েব সাইট এর সাথে পরিচয় করিয়ে দেবো , যেখানে আপনি আপনার সব দরকারি সফটওয়্যার এর সিরিয়াল কী এক ক্লিক এ পেয়ে যাবেন । তো এর জন্য নিচে যান ।




** প্রথমে এখানে ক্লিক করুন তারপর যে পেজ ওপেন হবে , সেখানে বাম পাশে সার্চ বক্স পাবেন সেখানে আপনি যে সফটওয়্যারেরে সিরিয়াল কী চান তার ফুল নাম লিখে সার্চ করুন । এবার দেখুন নিচে Download এবং Serials নামে অনেক ফাইল হাজির হয়েছে । এর মধ্যে আপনি Serials অপশন এর যেটি আপনার দরকার তাতে ক্লিক করুন , ক্লিক করলেই একটি নতুন ট্যাব ওপেন হবে, সেখানে পেয়ে যাবেন আপনার সিরিয়াল কী ।এটা ঠিক বুজতে না পারলে নীচের চিত্র দেখুন । >>>



বিদ্রঃ যেসকল সফটওয়্যার এর Registration  এর জন্য Email  অথবা Online activation  এর দরকার হয় না কেবল মাত্র একটা key এর দরকার সে সকল সফটওয়্যার এর ক্ষেত্রে এই সাইট টি খুব কাজে দেবে। অর্থাৎ Registration  এর পর যদি online verification  না লাগে সেক্ষেত্রে এই Website  থেকে পাওয়া Serial key  কাজ করবেই।


* আশাকরি আপনাদের আর বুজতে কোন অসুবিধা হল না , আর তাও যদি কোন অসুবিধা হয় তাহলে আমাকে কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু । আর এই পোস্ট থেকে আপনি যদি বিন্দু মাত্রও উপকৃত হন তা হলে একটি কমেন্ট করতে ভুলবেন না ।আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন ।



                                                                      *আল্লা হাফেজ*








এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال