আসুন ফোল্ডার কে মনের মতো করে রাঙিয়ে নিই । [ না দেখলে চরম মিস ]



আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের এমন একটি সফটওয়্যার এর সাথে পরিচয় করার যার দ্বারা আপনি আপনার পিসি এর ফোল্ডার গুলি কে মনের মতো রাঙিয়ে তুলতে পারবেন । সফটওয়্যার টির নাম হল  FolderColorizer এই সফটওয়্যার টি সম্পর্কে হয়তো অনেকে জানেন , কিন্তু আমার যেসকল বন্ধু জানেন না তাদের জন্য আমার এই পোস্ট ।তা হলে কিভাবে করবেন তা দেখতে একটু নিচে যান ।


* প্রথমে নিচে থেকে সফটওয়্যার টি ডাউনলোড করে নিন , তারপর সাধারন ভাবে সফটওয়্যার টি ইন্সটল করুন ব্যাস কাজ শেষ । এবার কোন একটি ফোল্ডার এর উপর মউস এর রাইট ক্লিক করুন তারপর Colorize! তে মউস রাখুন তাহলেই বুজতে পারবেন । নীচের চিত্র দেখুন ।




* এবার যে কোন রঙে ক্লিক করলে আপনাকে অ্যাক্টিভ করতে বলবে সেখানে আপনার Email দিয়ে অ্যাক্টিভ করে ফেলুন ,নীচের চিত্রে দেখুন ।




* ব্যাস অ্যাক্টিভ হয়েগেছে , এবার মন তো রঙ দিন আপনার ফোল্ডার কে । আর হ্যাঁ আপনি চাইলে রঙ নিজের মতো করে বানিয়েও নিতে পারেন এর জন্য আপনাকে Colors এ ক্লিক করতে হবে । 

সফটওয়্যার টি ডাউনলোড করুন





* সফটওয়্যার টি windows 7 , windows xp , windows 8 এর 32 এবং 64 Bit এ সাপোর্ট করবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবার দেখা হবে । আল্লা হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال