ডাউনলোড করুন ইছে মতো দারুন দারুন Android গেম ।



আল্লহ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । অনেক দিন পর Android নিয়ে পোস্ট করতে বসলাম । আশাকরি সকলে অনেক ভাল আছে । এখুন অনেকেই Android মোবাইল ব্যবহার করছেন । আর তাতে ব্যবহার করছেন বিভিন্ন ধরনের গেম , অ্যাপস , তাই আজকে আমি আপনাদের দারুন একটি Android গেম সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব । সাইটিতে দারুন দারুন গেম আছে আমি আসাবাদি আপনাদের খুব ভাল লাগবে । ডেমো হিসাবে নীচে থেকে কিছু গেম ডাউনলোড করুন ।



*উদাহারন স্বরূপ কিছু গেম দেখে নিন ।


Extreme Formula







Frantic Race








* এগুল আমি ডেমো হিসাবে দিলাম আপনি এই ধরনের আরও সুন্দর সুন্দর গেম ডাউনলোড করতে পারেন । ও হ্যাঁ মূল সাইট এ যেতে এখানে ক্লিক করুন


* তাহলে এখুন থেকে মনের খুশিতে ইছে মতো গেম ডাউনলোড করুন । আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে এই রকম নতুন কিছু নিয়ে । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال