আপনার ব্লগের হেডার টাইটেলে ফটো যুক্ত করুন । [ নতুন দের জন্য ]



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের দেখাবো কিভবে আপনি আপনার ব্লগার ব্লগে হেডার টাইটেলে ফটো যুক্ত করবেন । কাজটি একদম সোজা টি অভিজ্ঞ দের জন্য নয় এটা একদম নতুন দের জন্য । তাহলে চলুন দেখি কিভাবে কাজটি করবেন দেখে নিই । এর জন্য নিচের ধাপ গুল একটু লখ করুন তাহলে সব বুজতে পারবেন ।


১) আপনার ব্লগার ব্লগ লগ অন করুন ।


২) Layout অপশন থেকে হেডার অপশন এ ক্লিক করুন । নিচের চিত্রে দেখুন ।





৩) Edit এ ক্লিক করুন তাহলে নিচের মতো চিত্র আসবে । নিচের চিত্রে দেখুন ।



৪) এবার Image অপশন থেকে আপনার ফটো সিলেক্ট করুন তারপর Instead of title and description এ ক্লিক করে Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । 


* এবার আপনার ব্লগে গিয়ে দেখুন যুক্ত হয়ে গেছে । কি ভাল লাগলো তো তাহলে একটি কমেন্ট করে জানান । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে । আল্লাহ্‌ হাফেজ । 

============================







এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. হাসান সেখ১০:৩২ AM

    যান , নতুন দের কাজে আসবে । ধন্যবাদ শেয়ার করার জন্য ।

    উত্তরমুছুন
  2. aslamparvez১২:৪৬ PM

    আপনাকে অসংখ্য ধন্যবাদ হাসান ভাই , পোস্ট গুল পড়ার এবং একটি মন্তব্য করার জন্য ।

    উত্তরমুছুন
  3. darun jinis . ei dhoroner aro post asakorchi .

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال