আপনার এনড্রয়েড মোবাইল এর জন্য নিন কয়েকটি খুব কাজের অ্যাপস ।



আল্লাহ্‌ এর নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন কিছু  এনড্রয়েড অ্যাপস । সব কটি এসএমএস এবং ফ্রী কল করার অ্যাপস । তাহলে দেরি না করে এখুনি ডাউনলোড করে ফেলুন নীচে থেকে ।



                                 Skype




আশাকরি এই অ্যাপস সম্পর্কে আলাদা ভাবে আর কিছু বলতে হবে না । এটা দিয়ে আপনি ফ্রী কল এবং ফ্রী এসএমএস করতে পারবেন । 




Viber




এটিও জনপ্রিয় একটি ফ্রী এসএমএস এবং কল করার অ্যাপস । দেরি না করে এখুনি ডাউনলোড করে ব্যাবহার শুরু করে দিন । 




Nimbuzz




এটিও একটি খুব জনপ্রিয় একটি অ্যাপস । এটা দ্বারা আপনি আপনার ফেসবুক বন্ধু দের সাথে খুব সহজে চ্যাট করতে পারবেন । নিম্বুয থেকে নিম্বুয ফ্রী কল করতে পারবেন । 





* আশাকরি অ্যাপস আপনাদের খুব ভালো ল্গাবে এবং খুব কাজেও লাগবে তাহলে দেরি নাকরে ডাউনলোড করে ব্যাবহার করা শুরু করে দিন । আর ভালো লাগলে একটি কমেন্ট করে জানান । আল্লাহ্‌ হাফেজ । 





এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال