ক্রিকেট প্রেমি দের জন্য সুন্দর এনড্রয়েড ক্রিকেট গেম ।

আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম দারুন কিছু ক্রিকেট গেম আপনার এনড্রয়েড মোবাইল এর জন্য । আশাকরি গেম গুল আপনাদের পছন্দ হবে । বিশেষ করে আমার মতো ক্রিকেট প্রেমি বন্ধুদের তো পছন্দ হবেই । তাহলে আর দেরি না করে নীচে থেকে নিয়ে নিন ।

                                 


  World Cricket Championship Lt
 
 



Street Cricket 






*আজকের মতো এইপর্যন্ত আবার দ্যাখা হবে এই রকম নতুন কিছু নিয়ে । তাহলে ভাল থাকবেন । কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Want to know more about total Android world? As like as Apps, Games, OS Updates, News Update. Just stay connected with this page.
    http://earlyandroidnews.blogspot.com

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال