কিভাবে ফেসবুক non friends দের ম্যাসেজ আসা বন্ধ করবেন ।




অনেক দিন দিন পর ফেসবুক নিয়ে পোস্ট করতে বসলাম । আজকে খুব কাজের একটি টিপস দেবো আশাকরি আপনাদের উপকারে আসবে । আমারা এখুন যারা ইন্টারনেট ব্যবহার করি তারা ১০০% এর মধ্যে ১০০% বন্ধুরাই ফেসবুক ব্যবহার করেন । আর এই ফেসবুক ব্যবহার করার সময় দ্যাখা যাই বন্ধুরা বাদে মানে unfriend রা ম্যাসেজ পাঠাই এটা আমার কাছে খুব বিরক্তি কর । কারন তার ম্যাসেজ আসা যদি আমার ভাল লাগে তাহলে তো টাকে আমি ফ্রেন্ড করে নিতে পারি । তাই আমার মতো অনেক বন্ধু আছে যারা এই unfriends দের ম্যাসেজ আসা মোটেও পছন্দ করেন না । তাই আজকে আমি আপনাদের দ্যাখাবো কিভাবে এই সকল unfriends দের ম্যাসেজ আসা বন্ধ করবেন । 


* প্রথমে ফেসবুক থেকে ম্যাসেজ এ ক্লিক করুন ।  নীচের চিত্র দেখুন । 





* এবার Other অপশন এ ক্লিক করে Edit Preferences এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 






* উপরের কাজ ঠিক ভাবে করলে নীচের চিত্রের মতো একটি বক্স আসবে সেখানে Strict Filtering এ ঠিক দিন তারপর Save এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 







* ব্যাস হয়েগেল । আশাকরি কাজটি করতে আপনারা সফল হয়েছেন । কোন সমস্যা হলে কমেন্ট করে জানাবেন । আজকের মতো এই পর্যন্ত । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال