পিসি এর স্ক্রীন শর্ট নেবার জন্য দারুন একটি সফটওয়্যার সাইজ মাত্র ২ এমবি ।

বন্ধুরা সবাই ভালতো আশাকরি সবাই খুব ভাল আছেন আমিও খুব ভাল আছি । যাই হোক কাজের কোথাই আসি না হলে আবার আপনারা আমার পোস্ট বড় দেখে পড়বেন না । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম ২ এমবি এর দারুন একটি পিসি স্ক্রীন শর্ট নেবার সফটওয়্যার । সফটওয়্যার এর নাম lightshot হয়তো ইতি মধ্যে অনেকে এই সফটওয়্যার ব্যবহার করছেন । কিন্তু আমার যেসকল বন্ধুরা এখুন পিসি স্ক্রীন শর্ট নেবার জন্য বিভিন্ন সফটওয়্যার খুজছেন আমার পোস্ট শুধু মাত্র তাদের জন্য । 




* নীচে থেকে ডাউনলোড করে নিন Uppit লিঙ্ক তাই ডাউনলোড করতে কোন সমস্যা হবে না এ ক্লিক এ ডাউনলোড শুরু হবে । 








* আশাকরি ডাউনলোড করা সম্পূর্ণ হয়েছে এবার সাধারন ভাবে ইন্সটল করে ফেলুন । তার পর আপনার কীবোর্ড এর PrintScreen বাটন চাপুন । নীচের চিত্রে দেখুন । 








* উপরের মতো করলেইন আপনি আপনার মাউস টিকে চেপে জতদুর পর্যন্ত স্ক্রীন শর্ট নিতে চান সেই পর্যন্ত তানুন । নীচের চিত্রে দেখুন । 






* বাটন এর সংখ্যা খুব কম আছে আশাকরি কাজ করতে কোন সমস্যা হবে না । কোন সমস্যা হলে কমেন্ট করে জানবেন আমি হেল্প করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে আল্লাহ্ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال