উইন্ডোজ ৮.১ ডাউনলোড করে এখুনি ব্যবহার করা শুরু করে দিন ।



বন্ধুরা সবাই কামনা আছেন  আশাকরি সবাই খুব ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম উইন্ডোজ ৮.১ এটা যদিও যদিও আন-অফিসিয়াল লিক কপি তবুও এটা অরিজিনাল কারণ এটা WZT ৮ এর ক্ষেতেরেও একি ভাবে WZT পাওয়া গিয়েছিল এবং সেটা অরজিনাল ছিল তাই ভাবা হছে এটাও সেরকম হবার কথা । তাহলে দেরি না করে নীচে থেকে এখুন ডাউনলোড করে ব্যবহার করা শুরু করেদিন ।




  • যাযা থাকছে উইন্ডোজ ৮.১ এতে ঃ 

  1. পার্সোনালাইজড লক স্ক্রিণ
  2. পার্সোনালাইজড স্টার্ট স্ক্রিন
  3. ইউনিফাইড সার্চ
  4. স্টার্ট বাটনের আগমন
  5. মডার্ণ অ্যাপের Side by Side ভিউ
  6. পিসি সেটিংস নিয়ে জটিলতার অবসান
  7. স্কাইড্রাইভ ইন্ট্রিগ্রেশন
  8. উইন্ডোজ স্টোর


  •  আমি নীচে টরেন্ট ডাউনলোড লিঙ্ক দিলাম আশাকরি আপনারা ডাউনলোড করে নিতে পারবেন । আর যারা টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করতে চান তারা এই সাইট Torrent লিখে সার্চ দিন ডাউনলোড করার নিয়েম পেয়ে যাবেন । 


  • উইন্ডোজ ৮.১ PRO : 



  • ইন্সটল কি :  XHQ8N-C3MCJ-RQXB6-WCHYG-C9WKB





  • আশাকরি আপনারা ডাউনলোড শুরু করে দিয়েছেন । ভাল লাগলে কমেন্ট করে জানাবেন ।আজকের মতো এই পর্যন্ত ।  ভাল থাকবেন সুস্থ থাকবেন ।  আল্লাহ্‌ হাফেজ । 



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال