ডাউনলোড করে নিন CSS শিখার জন্য বাংলা ইবুক ।


বন্ধুরা সবাই ভাল আছেন তো আসাকরছি খুব ভাল আছেন । আমিও আপনাদের দোয়াতে খুব খুব ভাল আছি । আজকে আমি আপনাদের খুব কাজের একটি ইবুক শেয়ার করবো আপনারা হয়তো আমার হেড লাইন দেখেই বুজে গেছেন হ্যাঁ এটা CSS এর উপরে একটি সম্পূর্ণ বাংলা ইবুক । বইটি লিখেছেন আব্দুল্লাহ  আল ফারুক ভাই । আমি এনাকে চিনিনা তবে উনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ এই ধরনের একটি ইবুক বানানর জন্য । আমিও ইবুক ডাউনলোড করে পড়ে দেখলাম খুব সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন । তাই ভাবলাম আমার মতো যারা নতুন CSS শিখতে আগ্রহি তাদের কাজে আসতে পারে তাই শেয়ার করতে বসলাম । যাই হোক অনেক কথা হল এবার নীচে থেকে ডাউনলোড করে নিন । আর হ্যাঁ এই বিষয় বেশি কিছু বললাম না কারণ ইবুক টিতে সব ভাল ভাবে দেওয়া আছে , সাইজ ও খুব ছোট মাত্র ২ এমবি ।








                                                                ডাউনলোড করুন 




* আশাকরি এক ক্লিক এ ডাউনলোড সম্পূর্ণ হবে তাহলে আর দেরি না করে এখুনি ডাউনলোড CSS শিখতে শুরু করে দিন ।



* তাহলে আজকের মতো এই পর্যন্ত ভাল থাবেন সুস্থ থাকবেন । ভাল লাগলে একটি কমেন্ট করে জানাবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. ভাই লিঙ্ক কাজ করে না,এই লিঙ্কে গিয়া পিকচার টা দেখেন http://s28.postimg.org/o42qu43jx/Untitled.png

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. লিঙ্ক আপডেট হয়েছে এবার দেখুন । ধন্যবাদ

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال