Google+ এ আপনার ব্লগার ব্লগ এর পোস্ট গুলকে Automatically শেয়ার করবেন যে ভাবে !




বন্ধুরা আজকে আমি আপনাদের খুব কাজের একটি পোস্ট শেয়ার করবো । আপনারা দেখে থাকবেন আমার গুগল + এ আমার ব্লগ এর সকল পোস্ট গুল আছে এর কারণ আমি যখুনি কোন পোস্ট করি সেটা Automatically শেয়ার হয়ে যাই সেই কারনে । তাছাড়া দেখে থাকবেন আমি জখুনি কোন পোস্ট করে থাকি তখুনি টুটার বা ফেসবুক এ Automatically শেয়ার হয়ে যাই । আশাকরি ব্যাপার টি পরিস্কার বুজতে পারলেন । এটা খুবি দরকারি একটি জিনিস কারণ যত দিন যাছে গুগল + এ জন্য প্রিয়তা দেড়েই চলেছে অন্যান্য সোশ্যাল সাইট গুলর মতো । তাহলে বুজতে পারছেন এটা কতটা কাজের জিনিস । তাহলে আর বেশি কথা না বলে দেখে নিন এটা কে কিভাবে করবেন । নীচের টিপস গুল একটু লক্ষ করুন ।



কিভাবে যুক্ত করবেন নীচে দেখুন ! 


১) প্রথমে আপনার ব্লগ লগ ইন করুন তারপর ড্যাশবোর্ড থেকে Blogger Option এ ক্লিক করুন এবং Revert google + এ ক্লিক করে google + টি কে ব্লগার এর সাথে connected করে নিন ( তবে যাদের আগে থেকে এই স্টেপ করা আছে তাদের এটা আর দরকার হবে না তাঁরা ২ স্টেপ লক্ষ করুন ), নীচের চিত্রে দেখুন । 


২) এবার ড্যাশবোর্ড এ যান এবং Google + এ ক্লিক করুন তারপর  Automatically Share After Posting এ ঠিক দিয়ে দিন । ব্যাস হয়ে গেল । নীচের চিত্রে দেখুন । 



৩) আপনার কাজ শেষ । এবার যখুনি আপনি কোন পোস্ট করবেন তখুনি Automatically Google + এ পোস্ট শেয়ার হয়ে যাবে । 


* কি কাজটি খুব সোজা না । ভাল লাগলে কমেন্ট করে জানাবেন । আর কোন ভুল হলে দেখিয়ে দেবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 


একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ

  1. Smong Marma৯:০১ PM

    facebook-e automaticaly Share korar Potion ache

    উত্তরমুছুন
  2. aslamparvez৯:১০ PM

    ধন্যবাদ ভাই কমেন্ট গুল করার জন্য । আর ফেসবুক , টুটার পোস্ট শেয়ার এর জন্য আমার এই পোস্ট দেখুন >> http://asobondhu.blogspot.in/2013/09/automatic.html

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!