মাত্র এক মিনিটে ফটোতে বিভিন্ন স্টাইল দিন সঙ্গে ইছা মতো অ্যানিমেশেন গিফ বানান একটি মাত্র সাইট ব্যবহার করে ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই ভাল আছেন আমিও ভাল আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি সাইট নিয়ে এই সাইট টি এমন একটি সাইট যার দ্বারা আপনি আপনার যেকোনো ফোটকে ফটোশপ এর এডিট করতে পারবেন আর পারবেন , যেকোনো ফোটকে গিফ অ্যানিমেশেন করতে ,  যেকোনো ভিডিও কে গিফ করতে পারবেন । তাহলেই বুজতে পারছেন সাইট টি কত কাজের । আর হ্যাঁ এর জন্য ইন্টারনেট অবশ্যই লাগবে তবে এটা অন লাইন বলে আপনারা বুজেই পারবেন না মনে হবে কোন সফটওয়্যার এ কাজ করছেন । নীচে থেকে স্ক্রীন শর্ট গুল দেখে নিন সঙ্গে সাইট লিঙ্ক ।




নীচে থেকে দেখে নিন সাইট লিঙ্ক এবং কিছু স্ক্রীন শর্ট ! 


* মূল সাইট এখানে   ওখানে গেলে আপনি চারটি অপশন পাবেন আপনি যেভাবে ফটো এডিট করতে চান তা সিলেক্ট করে কাজ শুরু করুন । নীচে কিছু স্ক্রীন শর্ট দেখে নিন । 










* উপরের স্ক্রীন শর্ট গুল এডিট অপশন আশাকরি আপনারা বুজতেই পারছেন । নীচে থেকে দেখে নিন আমার বানান একটি গিফ ফটো ।







* তাহলে আজকের মতো এই পর্যন্ত আর হ্যাঁ সাইট ব্যবহার করতে কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । আর আমার এই পোস্ট আপনাদের ক্যামন লাগলো কমেন্ট করে জানাবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال