ডাউনলোড করে নিন কিছু ইসলামিক ইবুক । মুসলিম ভাই সবাই ডাউনলোড করুন ।

বন্ধুরা সবাই ভালতো আশাকরি সবাই ভাল আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম কিছু ইসলামিক ইবুক আশাকরি ইবুক গুল আপনাদের কাজে আসবে । সাইজ খুব বড় না খুব ছোটই আছে আর ডাউনলোড করতেও কোন সমস্যা হবে না । তাহলে আর এই বিষয়ে কথা না বাড়িয়ে নীচে থেকে এখুনি ডাউনলোড করুন । সবা কটি বই পেতে নীচে যান ।


ডাউনলোড করে নিন কিছু ইসলামিক ইবুক । মুসলিম ভাই সবাই ডাউনলোড করুন ।



১) নামাজ শিক্ষা বাংলা ইবুক  বই টি লিখে ছেন Dr. Abdullah Bin Ahmed Ali Azzide , আমার যে সকল বন্ধুরা এখুনি নামাজ জানেন না তাদের এই বই টি খুব সাহায্য করবে আমি আশাকরি । নীচে থেকে ডাউনলোড করে নিন ।






২) সন্তানের উপর পিতা মাতার ১৪ টি হক সম্পর্কে জানতে হলে এই বই টি অবশ্যই ডাউনলোড করুন এবং পড়ুন । ডাউনলোড করতে নীচে জান ।





৩) আল্লাহ্‌র পথের ঠিকানা । ডাউনলোড ডাউনলোড করবেন অবশ্যই কারণ যানার দরকার সবার ।








৪) জিন জাতির বিস্ময়কর ইতিহাস বাংলা বুক ডাউনলোড করে নীচে নীচে থেকে ।





* আজকে আর নয় আবারও সময় পেলে এই ধরনের বই আপনাদের সাথে শেয়ার করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال