যারা যারা Illustrator & Photoshop শিখতে চান তারা এদিকে আসুন ।

বন্ধুরা ধারা বাহিক ভাবে আজকেও আমি আপনাদের জন্য নিয়ে এলাম বাংলা ইবুক । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম Illustrator &  Photoshop শেখার বাংলা ইবুক । দুটি ইবুক দুজন ভিন্ন লেখকের । আমি পড়ে দেখলাম ভাল লাগলো তাই ভাবলাম আমার মতো যারা Illustrator &  Photoshop  পারেনা তাদের কাজে আসতে পারে তাই পোস্টটি করতে বসেগেলাম । লেখকের নাম দিলাম না কারণ ইবুক এর মধ্যে তার বিস্তারিত আছে । তাহলে আর দেরি করে লাভ কি নীচে থেকে ডাউনলোড করে নিন ।







আমার আর কিছু বলার নাই আর পোস্ট বড় করে লাভও নাই ইয়াহলে নীচে ডাউনলোড এ ক্লিক করে ডাউনলোড করে নিন । সাইজ খুব বড় না মাত্র ৪ এমবি মতো । 





মিডিয়া ফাইর লিঙ্ক 





আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না । কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে । আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. ডাউনলোড করা গেলো না ।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমারা খুব দুঃখিত আপনি এবার লিঙ্ক চেক করুন পোস্ট লিঙ্ক আপডেট করা হয়েছে ! ধন্যবাদ কমেন্ট করে জানানোর জন্য । 8-)

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال