আপনার ফাইল দ্রুত কপি করার জন্য ব্যবহার করুন Ultracopier লেটেস্ট ভার্সন ।

বন্ধুরা সবাই ভাল আছেন  তো আশাকরি সবাই ভাল আছে আমিও আল্লাহ্‌ এর রহমতে ভালই আছি । যাই হক আমার একটি সমস্যাই খুব পড়ি সেটি হল পিসি ফাইল কপি করা নিয়ে সেটি পেন ড্রাইভ থেকে পিসি তে নেবার সমায় বা পিসি থেকে পেন ড্রাইভে দেবার সমায় খুব ধির গতীতে ফাইল কপি হয় তখুন মনে হয় পিসি কে এক আছাড় দিই যদিয় এটা আমার মনে হয় । যাই হক আপনারা ভুলেই সেই কাজ করবেন না কারণ এখুন থেকে আপনিও আপনার ফাইল দিগুন গতিতে ডাউনলোড করতে পারবেন । যাই হক সফটওয়্যার নাম আমি শিরমানে উলেখ করেছি সফটওয়্যার নাম  Ultracopier একদম লেটেস্ট । তাহলে আর দেরি না করে এখুনি ডাউনলোড করুন আর ব্যবহার শুরু করে দিন আশাকরি ফল পাবেন ।













আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হবে না এক ক্লিক এ ডাউনলোড হবে । আর মাত্র ৫ - ৬ এমবি মতো ।

    কিভাবে ব্যবহার করবেন দেখে নিন ! 


    খুব সোজা ডাউনলোড করুন তারপর ইন্সটল করুন আপনার কাজ শেষ এবার যা করার সফটওয়্যার নিজে নিজে করবো ।

    তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দ্যাখা হবে নতুন কিছু নিয়ে সফটওয়্যার এবং পোস্ট ক্যামন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না কিন্তু । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

    এসো বন্ধু

    আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

    1 মন্তব্যসমূহ

    আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

    নবীনতর পূর্বতন

    نموذج الاتصال