কিভাবে যে কোন Youtube ভিডিও পোস্ট করবেন আপনার ব্লগার ব্লগে । দেখুন খুব কাজের ।

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য খুব কাজের একটি টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের ভাল লাগেব । আজকের টিপস টি কিভাবে ইউটিউব ভিডিও Embed করবেন আপনার ব্লগার ব্লগ এর পোস্ট এ । আশাকরি এই টিপস টি বিশেষ করে নতুন দের কাজে আসবে । তাহলে আর কথা বাড়িয়ে লাভ কি চলুন দেখে নিই কিভাবে কাজটি করা যাই ।






১) প্রথমে Youtube.com এ যান তারপর আপনি যে ভিডিও টি আপনার ব্লগে পোস্ট করতে চান সেই ভিডিও টি তে ক্লিক করুন । এবার Share এ ক্লিক করে Embed এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 







২) এবার নীচে দেখুন একটি বক্স কিছু কোড আছে তার নীচে Video size ঠিক করে নিন বক্স থেকে সব ঠিক তুলে দিন তারপর গুলকে কপি করে নিন । নীচের চিত্রে দেখুন । 






৩) এবার আপনি যখুন পোস্ট করবেন তখুন বান পাস থেকে HTML থেকে পোস্ট করবেন আর সেই কোডটি কে সেখানে পেস্ট করবেন । নীচের চিত্রে দেখুন । 







=> ব্যাস হয়েগেল আশাকরি বুঝতে কোন সমস্যা হল না কোন সমস্যা হলে আমাকে জানবেন । আমি হেল্প করবো । ভাল লাগলে একটি কমেন্ট করুন । 


=> তাহলে ভাল থাকবেন সুস্থ থাকবেন । আজকের মতো এই পর্যন্ত আল্লাহ্‌ হাফেজ । 




এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال