আপনার ফটোকে সুন্দর ভাবে মেক আপ করে নিন মাত্র ৩ এমবি এর একটি সফটওয়্যার ব্যবহার করে ।

বন্ধুরা আজকে আমি আপনাদের জন্য খুব ছোট একটি ফটো মেক আপ করার সফটওয়্যার নিয়ে এলাম আশাকরি আপনাদের কাজে আসবে । এই সব মেক আপ এর কাজ গুল আমারা ফটোশপ এর দ্বারা ও খুব সুন্দর ভাল করতে পারি কিন্তু সেটার জন্য আমাদেরকে ফটোশপ সম্পর্কে ভাল অভিজ্ঞ হতে হবে , তাহলে সম্ভব না । আর আমার অনেকে ফটোশপ এর কাজ এখুন ভাল জানি না বা পারিনা । তাই ফটোশপ এর বিকল্প হিসবে এখুন অনেক সফটওয়্যার বের হয়েছে তার মধ্যে আমি আজকে আপনাদের সাথে একটি শেয়ার করতে যাছি । আজকে যে সফটওয়্যারটি আপনাদের দেবো তার নাম Photo Makeup Editor-1.85 লেটেস্ট ভার্সন এবং ফুল ভার্সন । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে এই ছোট ৩.১৭ এমবি এর সফটওয়্যারটি মিডিয়া ফাইর লিঙ্ক থেকে এ ক্লিকে ডাউনলোড করে নিন ।






=>> এটা ব্যবহার করা খুব একটা কঠিন না আপনারা নিজেন পারবেন ৩ এমবি সফটওয়্যার এর আর কি কঠিন হবে । তাও নীচে থেকে দেখে নিন সাধারন কিছু …






=>> সামান্য কিছু স্ক্রীন শর্ট দিলাম আশাকরি ব্যবহার করতে কোন সমসয়া হবে না  । তাহলে নীচে থেকে ডাউনলোড করে নিন ……






=->> এটা যেহেতু পেইড সফটওয়্যার তাই এটা কে ফুল ভার্সন করে নিতে হবে । এর জন্য ডাউনলোড করা ফাইল টি Winrar দিয়ে ওপেন করে তাহলে সিরিয়াল কি ফাইল পাবেন Notpad দিয়ে ওপেন করুন । এবার ফুল ভার্সন করে নিন । ইন্সটল করার নিয়ম নিয়ে কিছু বললাম না আর ৫ টি সফটওয়্যার মতো ইন্সটল করে নিবেন ।



=->> তাহলে আজাকের মতো এই পর্যন্ত আর হ্যাঁ এই সফটওয়্যার নিয়ে কেউ পোস্ট করলে আমাকে মাপ করবেন কারন সেটা আমার জানার বাইরে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।



এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال