ডাউনলোড করে নিন আপনার উইন্ডোজ ৭ এর জন্য সুন্দর ৩ টী Skin Pack – আপনার উইন্ডোজকে নতুন রূপ দিন ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি ভালই আছেন এর আগে আমি কিছু থিম নিয়ে পোস্ট করেছিলাম এবং সেখানে আমাকে একজন প্রশ্ন করেছিলেন উইন্ডোজ এর সব কিছু পরিবর্তন করা যাই এমন কি থিম নাই আজকে তাই নিয়ে এলাম দুটি স্কিন প্যাক আশাকরি আপনাদের ভাল লাগেব এর মধ্যে আমি একটি ব্যবহার করছি । এই বিষয়ে বেশি কিছুই বলার নাই নিচে থেকে ডাউনলোড করে নিন তারপর আর ৫ টি সফটওয়্যার এর মতো ইন্সটল করে নিন ।





১// Red Alienware Skin Pack 2.0






২// Blue Alienware Skin Pack








৩// Green Alienware Skin Pack 3.0








=/> কিভাবে ডাউনলোড করবেন ? প্রথমে আমি যে লিঙ্ক দিয়েছি তাতে ক্লিক করুন তারপর যে পেজ আসবে তার ডান পাশে দেখুন Download অপশন আছে তাতে ক্লিক করুন । তাও না বুঝলে নিচের চিত্রে দেখুন …






=/> এবার আশাকরি ডাউনলোড করতে পারবেন । দুটি একি সুধু রঙ আর ভার্সন গুল আলাদা এর মধ্যে আমি নিজে নীল রঙের টি ব্যবহার করছি ওটাই আমার বেশি পছন্দ হয়েছে সাইজ খুব বড় না তবে নীল এর চেয়ে লাল এর সাইজ কম ।


=।।> নোট  ঃ এই স্কিন প্যাক গুল উইন্ডোজ ৭ এবং ৭ এর সার্ভিস প্যাক এর জন্য , অন্য কোন ভার্সনে চলবে কি আমার জানা নাই ।


=>> তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন ভুল হলে ক্ষমা করে দিবেন আরও কিছু দেবার ইছা ছিল কিন্তু সময় এর অভাবে হল না । অন্য কোন দিন আবারও শেয়ার করবো । আল্লাহ্‌ হাফেজ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

28 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Thanks for share
    .....hi ha hha

    উত্তরমুছুন
  2. yah! it's Spam he na!

    উত্তরমুছুন
  3. 27 COmments!! Nice work dude! ha ha

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال