আপনার এনড্রয়েড কে উইন্ডোজ XP করুন মাত্র ১.৫৮ এমবি এর সফটওয়্যার ব্যবহার করে ।

বন্ধুরা অনেক দিন পর ভাল আছেন আশাকরি , হুম আমিও ভাল আছি আপনাদের দোয়াই । যাই হক আজকে  এনড্রয়েড ব্যবহার কারি বন্ধুদের জন্য মজার একটা টিপস নিয়ে এলাম । আমার সাধারণত পিসি তে উইন্ডোজ এক্সপি ব্যবহার করি আপনাকে আমি আপনাদের এনড্রয়েড মোবাইল এ এক্সপি ব্যবহার করাবো । আগে বলে রাখি এই পোস্ট আমার আগে কেউ করলে আমাকে ক্ষমা করবেন । কারন সেটা আমার জানার বাইরে । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে ডাউনলোড করে নিন আপনাদের সুবিদার জন্য মিডিয়া ফাইর লিঙ্ক দিয়েছি ।






=/> ডাউনলোড করার জন্য নীচের লিঙ্ক এ ক্লিক করুন মিডিয়া ফাইর লিঙ্ক ডাউনলোড করতে কোন সমস্যা হবে না ।







=/> ডাউনলোড করে নিন মনে হয় না কাউকে ইন্সটল করার নিয়ম বলতে হবে । ইন্সটল করে ইন তারপর XP Mod সিলেক্ট করে নিন দেখুন ক্যামন লাগে ।

=/> ভাল লাগলে অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাখবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

4 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال