আপনি কি আপনার ফেসবুক সাউন্ড বন্ধ করতে চান ? তাহলে এই পোস্ট আপনার জন্য ।

বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভাল আছি । আজকে আমি আপনাদের জন্য খুব সাধারন একটি ফেসবুক টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের অনেকের কাজে আসবে । আমারা যখুন ফেসবুক চালাই তখুন কোন notifications বা চ্যাট করার সময় একটি সাউন্ড আসে সেটা খুব বিরক্তি কর না হলেউনেকের এটা পছন্দ হয় না যেমন আমার পছন্দ হয় না । আমার মতো যাদের এই সিস্টেম পছন্দ হয় না তাদের দেখব কিভাবে এটিকে বন্ধ করবেন ।





১// আপনার ফেসবুক লগ ইন করুন ।


২// এবার Settings থেকে Account settings এ ক্লিক করুন ।


৩// এবার notifications এ ক্লিক করে How You Get Notifications অপশনে জান ।


৪// এবার Play a sound when each new notification is received থেকে ঠিক তুলে দিন তারপর Save Changes এ ক্লিক করে বেরিয়ে আসুন । নীচের চিত্রে দেখুন ...







~>> ব্যাস হয়েগেল ফেসবুক সাউন্ড বন্ধ করা । কি মনে হছে খুব সোজা হুম না জানলে সত্যি সব কিছুই কঠিন মনে হয় । আশাকরি আর কোন সমস্যা হবে না । আর যদি আবার সাউন্ড দিতে চান তাহলে ঠিক একি ভাবে গিয়ে ঠিক দিয়ে দিন ।



~>> তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা হবে নতুন কিছু নিয়ে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال