ডাউনলোড করে নিন একটি Premium Responsive Seo ফ্রেন্ডলি ব্লগার টেম্পলেট একদম ফ্রী । [ দেখুন টেম্পলেট টি সত্যি অসাধারন ]

বন্ধুরা আশাকরি সবাই খুব ভাল আছেন আমিও আপনাদের দোয়াতে চলে যাছি । অনেক দিন ব্লগার নিয়ে পোস্ট করা হয়নি । যাই হোক আজকে দারুন একটি ব্লগার Premium Responsive ব্লগার টেম্পলেট আপনাদের জন্য নিয়ে এলাম একদম ফ্রী । টেম্পলেট টি দেখুন খুব ভাল লাগবে আমি নিজেই কিছুদের মধ্যে বাবহারে করবো ঠিক করেছি তাই আপনাদের সাথে শেয়ার করে দিলাম । তাহলে আর দেরিনা করে নিচে থেকে এর লাইভ ডেমো সঙ্গে কিকি থাকছে বিস্তারিত দেখে নিন ।













কিকি থাকছে থিম এর সাথে  ঃ 


১// অসাধারন ManuBar 

২// অসাধারন Readmore অপশন । 

৩// অসাধারন Subscribe ওয়েডগেট । 

৪// অসাধারন সার্চ বক্স । 

৫// অসাধারন একটি Featured Post ওয়েডগেট । 

৬// অসাধারন Labels ওয়েডগেট । 

৭// অসাধারন তিনটি কমেন্ট ফর্ম । 

৮// অসাধারন Related Posts ওয়েডগেট । 

৯// অসাধারন Share ওয়েডগেট । 

১০// অসাধারন 3 column footer । 



এই ধরনের আরও অসাধারন দরকারি ওয়েডগেট যুক্ত করা আছে । আশাকরি আপনাদের আলাদা করে আর কিছুই যুক্ত করতে হবে না । শুধু মাত্র একটু কষ্ট করে এডিট করে নিতে হবে । তাছাড়া এটা একটি SEO ফ্রেন্ডলি টেম্পলেট তাই আলাদা করে Seo ও করার দরকার নাই ।







▒ পোস্টটি ভাল লাগলে একটি কমেন্ট করে জানাবেন । আর আপনার  বন্ধুদের সাথে শেয়ার করবেন । আপনার একটি কমেন্ট আমাকে পোস্ট করেতে উৎসাহিত করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Nazmul Islam Nayeem৭:৫১ PM

    download hoy na. onno kono link diben?

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৮:০১ AM

    এই লিঙ্কে ক্লিক করে ডাউনলোড করে নিন । https://dl.dropboxusercontent.com/s/iv32fvtf4754cfo/iNews%20Pro%20Blogger%20Template.zip?dl=1&token_hash=AAE71-nRS49EsAMqCy4eftZkAcszFnnbTc1LPVGeZZ9O2A

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال