আপনার এনড্রয়েড মোবাইলের জন্য নিয়ে নিন দারুন কিছু PDF রিডার !! মিস করবেন না ।

বন্ধুরা সবাই আশাকরি ভালো ও সুস্থ আছেন যাই হোক আমিও ভালো ও সুস্থ আছি । আজকে আমি আপনাদের জন্য PDF রিডার সফটওয়্যার নিয়ে এলাম যেগুল ব্যবহার করে আপনি খুব সহজে যেকোনো PDF ফাইল ওপেন করতে পারবেন খুব সহজে । অনেকের প্রশ্ন হতে পারে এটা ব্যবহার করার কি আছেন এনড্রয়েড মোবাইলের সাথেই তো এটা দেওয়া থাকি । আমি তাদেরকে বলবো হা সেটা ঠিক দেওয়া থাকে কিন্তু যেসকল মোবাইলে দেওয়া থাকে না তারা কি করবে আজকের পোস্ট শুধু মাত্র তাদের জন্য । তাহলে যাদের দরকার তারা নিচে থেকে ডাউনলোড করে নিন নিজের পছন্দ মতো যেকোনো একটি । 







১// Adobe Reader: এটা সম্পর্কে কিছুই বলার নাই বর্তমান সময়ে মোবাইল পিসি এর ক্ষেত্রে খুব জনপ্রিয় একটি PDF রিডার এটাও ব্যবহার করতে পারেন ডাউনলোড করতে নিচে লিঙ্কে যান ।। 





২// Beamreader PDF Viewer: এটাও একি জিনিস কিছু পরিবর্তন আছে । যেমনঃ এটা দিয়ে জুম ভালো ভাবে করা যাই । ডাউনলোড করতে নীচের লিঙ্কে যান ।।





১//  ezPDF Reader: বর্তমান সময়ে সব থেকে বড় এবং জনপ্রিয় PDF রিডার । নিচে থেকে ডাউনলোড করে নিন ।। 






► ডাউনলোড করে ব্যবহার শুরু করে দিন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও দেখা নতুন কিছু নিয়ে । 



▬ভাল থাকবেন সুস্থ থাকবেন▬ 

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال