আপনাদের কথা মাথাই রেখে তৈরি হল ব্লগার হেল্পলাইন ফেসবুক গ্রুপ । এখানে ব্লগাস্পট নিয়ে যেকোনো বিষয়ে হেল্প নেওয়া ও হেল্প করা যাবে । [ আজকেই যোগ দিন ]

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য একটি ফেসবুক গ্রুপ ওপেন করলাম শুধু মাত্র আপনাদের কোথাই মাথাই রেখেই এই গ্রুপ । এখানে আপনি ব্লগার ব্লগস্পট বিষয়ক যেকোনো হেল্প চাইতে পারেন যানা থাকলে হেল্প করতেও পারেন । তাহলে আর দেরি না করে বন্ধুরা আজকেই যোগ দিন আমাদের আপনাদের ব্লগার হেল্প গ্রুপ এসো বন্ধু │ব্লগার হেল্প   । আমি এই ব্লগ সইট তৈরি  করেছিলাম শুধু মাত্র ব্লগার বা ব্লগস্পট নিয়ে বিভিন্ন পোস্ট করার জন্য আর তাই এর সাথে সাথে একটি হেল্পলাইন গ্রুপ ও করলাম আশাকরি আপনাদের হেল্প পাবো । আশাকরি আপনাদের বন্ধুদের মাজে শেয়ার করে এই গ্রুপটিকে আর পাঁচটি গ্রুপ এর মতো জনপ্রিয় করে তুলবেন ।




আমাদের গ্রুপে যোগ দিতে নীচের লিঙ্কে ক্লিক করুন 




► বন্ধুরা তাহলে আজকেই শুরু করেদিন আপনার ব্লগিং লাইফ কোন সমস্যা হলেই উপরের গ্রুপে হেল্প পোস্ট করুন আমি সব সময় আছি আপনাদের সাথে ।


▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال