১০০+ ফ্রী ব্লগার ( ব্লগস্পট ) টেম্পলেট ডাউনলোড ওয়েবসাইট । মেগা পোস্ট !!

বন্ধুরা সবাই ভালোতো সব সময় ভালো ও সুস্থ থাকেন তাই দোয়াই করি । বর্তমান আমি শুধু ব্লগার ব্লগ নিয়ে বিভিন্ন পোস্ট করে যাছে আশাকরি এই ভাবেই চালিয়ে যেতে পারবো আশাকরি আপনারা সব সময় আমার সাথেই থাকবেন । আমি যখুন ব্লগিং শুরু করি তখুন জানতাম না আশাকরি এই জিনিসটা কি ? কিছু না বুঝেই শুরু করে দিয়েছিলাম । আসাতে আসতে ব্যাপারটা বুজতে শুরু করলাম আগে আমি ব্লগারের ডিফল্ট থিম ব্যবহার করতাম যানাই ছিলনা যে নেট থেকে ফ্রী থিম ডাউনলোড করা হয় ।

যাই হোক একদিন কিভাবে খুজতে খুজতে একটি থিম সাইট পাই এবং সেখান থেকে থিম ডাউনলোড করা শুরু করি কিন্তু কোন থিম সেরকম মনে দাগ কাটতে পারেনি । অবশেষ আমার এই থিমটি পছন্দ হয় ডাউনলোড করি এবং দীর্ঘ কয়েক বছর থেকে এটাই ব্যবহার করে যাছি । যাই হোক এতো কথা বলার একটাই কারন সেটা এখুন আমার মতো অনেকেই আছেন যারা ব্লগার ব্লগের টেম্পলেট ডাউনলোড নিয়ে খুব ঝামেলাই আছেন । আর আমার আজকের পোস্ট শুধু তাদের জন্য চিন্তা করবেন না ১০০+ ওয়েবসাইট এর লিঙ্ক নিয়ে এসেছি আশাকরি থিম ডাউনলোড নিয়ে আর কোন ঝামেলা থাকবে না ।







♦ নীচে যতো ডাউনলোড সাইট থাকবে সব ১০০% ফ্রী কিছু কিছু থিম ফ্রী নাও থাকতে । যাই হোক আমি যেসকল থিম ডাউনলোড সাইট দিলাম এর পরে মনে হয়না কাওকে আর থিম ডাউনলোড করার জন্য কারও কাছে হাত পাত্তে হবে । তাহলে নীচে থেকে ওয়েবসাইট গুলো দেখে নিন কিকি ওয়েবসাইট থাকছে ।


কিকি ওয়েবসাইট থাকছেঃ 






♦ আশাকরি একজন মানুষের এর থেকে বেশি থিম ডাউনলোড সাইট এর দরকার আছে এও যদি কার দরকারি থিম না পান তাহলে গুগলে সার্চ দিয়ে ডাউনলোড করে নিতে হবে ওটাই শেষ রাস্তা । যাই হোক আশাকরি আমার এই সাইট গুলো থেকে অনেকের উপকার হবে এবং কাজেও আসবে । 

♦ যদি হাল্কা পাতাও এই পোস্ট থেকে আপনার উপকার হয় অবশ্যই একটি কমেন্ট করে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন । তাহলে আজকের মতো এই পর্যন্ত আবারও খুব তাড়াতাড়ি দেখা হবে নতুন কোন চমক নিয়ে । 



▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. অনেক দরকারি টিউন।
    ধন্যবাদ ভাই (k)

    উত্তরমুছুন
  2. @Fury ভাই আপনার কাজে এসেছে যেনে খুশি হলাম সঙ্গে সুন্দর একটি মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ । (f)

    উত্তরমুছুন
  3. খুব ভাল একটি পোষ্ট আশা করি সকলের উপকারে আসবে।
    সময় থাকলে আমার এ http://apexptc.blogspot.com ব্লগটি থেকে ঘুরে আসবেন।
    ধন্যবাদ।

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال