যুক্ত করে নিন Metro Style Social Bookmarking ব্লগস্পট ব্লগের জন্য ।

বন্ধুরা আজকে আপনাদের জন্য ব্লগস্পট ব্লগার এর জন্য দারুন একটি ওয়েডগেট নিয়ে এলাম । আমারা যারা ব্লগিং করি তারা কম বেশি বল্লে ভুল হবে সবাই Social সাইট যেমন ফেসবুক , টুইটার , গুগল+ ইত্যাদিতে নিজের ব্লগের নামে একটি পেজ খুলি তাইতো । হা এটা খুলা খুব দরকার কারন ভিজিটর আনতে হলে এই সব গুলো খুব দরকার । যাই হোক সেই রকম আজকে আমি আপনাদের জন্য দারুন একটি Metro Style Social Bookmarking ওয়েডগেট  নিয়ে এলাম এটিতে এক সঙ্গে ফেসবুক , টুইটার , গুগল+ , ফীড বার্নার সব আছে । তাহলে আর দেরি না করে নিচে থেকে দেখে নিন কিভাবে এটাকে ব্যবহার করবেন ।









কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেনঃ 


১// আপনার ব্লগার ব্লগ লগইন করুন ।

২// ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন

৩// Add a Gadget এ ক্লিক করে HTML/Javascript এ ক্লিক করুন ।

৪// নীচের কোডটি কপি করে Content ঘরে বসিয়ে দিন ।



 <style>  #WG-social {  width:305px;  float:left;  margin-top:10px;  }    #WG-social li {  position:relative;  cursor:pointer;  padding:0!important;  }    #WG-social .fb,.tw,.gp,.fd {  position:relative;  -moz-transition:all .4s ease-in-out;  -webkit-transition:all .4s ease-in-out;  -o-transition:all .4s ease-in-out;  transition:all .4s ease-in-out;  z-index:5;  display:block;  float:left;  margin:1px;  }    #WG-social .fb {  width:150px;  height:152px;  background:url(//goo.gl/6xmUk) no-repeat center center #3b5998;  }    #WG-social .tw {  width:150px;  height:74px;  background:url(//goo.gl/oyiFK) no-repeat center center #3b5998;  }    #WG-social .gp {  width:150px;  height:74px;  background:url(//goo.gl/oT0kF) no-repeat center center #3b5998;  }      #WG-social .fd {  width:302px;  height:74px;  background:url(//goo.gl/ncoLY) no-repeat center center #3b5998;  }    #WG-social li:hover .fb {  -moz-transition:all .1s ease-in-out;  -webkit-transition:all .1s ease-in-out;  background:url(//goo.gl/MH8AP) no-repeat center center #3468b6;  }    #WG-social li:hover .tw {  background:url(//goo.gl/hHRHv) no-repeat center center #4099ff;  -moz-transition:all .1s ease-in-out;  -webkit-transition:all .1s ease-in-out;  }    #WG-social li:hover .gp {  background:url(//goo.gl/wva4B) no-repeat center center #e44524;  -moz-transition:all .1s ease-in-out;  -webkit-transition:all .1s ease-in-out;  }    #WG-social li:hover .fd {  background:url(//goo.gl/JFGqn) no-repeat center center #f60;  -moz-transition:all .1s ease-in-out;  -webkit-transition:all .1s ease-in-out;  }  </style>    <div class="WG" id="WG">  <ul id="WG-social">  <br/><a href=''></a>  <li><a class="fb" href="https://facebook.com/asobondhublog"></a></li>  <li><a class="tw" href="http://www.twitter.com/asobondhu"></a></li>  <li><a class="gp" href="http://plus.google.com/101073711453747706715"></a></li>  <li> <a class="fd" href="http://feeds.feedburner.com/asobondhu"></a></li>  </ul>  </div>  <br/><a href=''></a>   



নোটঃ  উপরের নীল রঙ্গের asobondhublog মুছে সেখানে আপনার ফেসবুক পেজ Url বসান , আকাশি রঙ্গের asobondhu মুছে সেখানে আপনার টুইটার Url বসান , গাড় নীল রঙ্গের নাম্বার  101073711453747706715 মুছে সেখানে আপনার গুগল+ Url বসান , লাল রঙ্গের asobondhu মুছে সেখানে আপনার ফীড বার্নার Url বসান ।


♦ উপরের সব ঠিক ভাবে এডিট করে Save করে বেরিয়ে আসুন ।

♦ এবার আপনার ব্লগ দেখুন আশাকরি কাজ হয়েগেছে । ধন্যবাদ ।


► তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে কমেন্ট করে জানাতে পারেন । আর আমারা সব সময় আপনাদের সেবাই ফেসবুকে আছি আমার ব্লগার হেল্পলাইন গ্রুপে যুক্ত হতে এখানে ক্লিক করুন ।


▬ভালো থাকবেন সুস্থ থাকবেন▬

▬আল্লাহ্‌ হাফেজ▬

একটি মন্তব্য পোস্ট করুন

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!