কিভাবে আপনার ব্লগার ব্লগের Date , Time and লেখক নাম Hide করে রাখুন ।

বন্ধুরা সবাই ক্যামন আছেনা আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সাথে ব্লগার ব্লগের অতি সাধারন একটি বিষয় নিয়ে পোস্ট করতে যাছি । আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি আপনার ব্লগার ব্লগের Date , Time and লেখক নাম Hide  করে রাখবেন মানে লুকিয়ে রাখবেন । এই পোস্টটি বিশেষ করে নতুন যারা তাদের খুব কাজে আসবে । তাহলে কিভাবে করবেন নীচে থেকে দেখে নিন ।








✔ কিভাবে আপনার ব্লগ থেকে এই Date , Time and লেখক নাম Hide করে রাখবেন খুব সোজা নীচের ছোট্ট টিপস গুলো লক্ষ করুন । 


১// আপনার ব্লগ লগ ইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করে ।

২// এবার Blog post এ ক্লিক করুন । নীচের চিত্রে দেখুন । 




৩// এবার নীচের চিত্রের মতো দেখে দেখে Date , Time যাযা Hide করতে চান সেখান থেকে ঠিক তুলে দিন । নীচের চিত্রে দেখুন । 





✔ ব্যাস হয়েগেল এবার আপনার ব্লগ ভিজিটকরুন । আশাকরি আমার প্রথম ফটো এর মতো আপনার ব্লগেও কোন Date Time শো করবে না ।

✔ তাহলে দেখলেন তো কত সোজা কাজ । পোস্টটি যদি ভালো লাগে বন্ধুদের সাথে শেয়ার করুন । কথাও বুজতে সমস্যা হলে আমাকে কমেন্ট করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ্‌ হাফেজ । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال