স্বল্প মূল্যের মধ্যে নোকিয়া নিয়ে এল নতুন চমক নোকিয়া ২২৫ । কি কি থাকাছে এই মোবাইলে এবং এর দাম ?

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের সাথে মোবাইল বিষয়ক একটি পোস্ট নিয়ে এলাম আশাকরি আমার এই পোস্ট আপনাদের ভালো লাগবে এবং কাজেও আসবে । আজকে আমি আপনাদের সাথে জনপ্রিয় মোবাইল কোম্পানি নোকিয়া এর নতুন মডেল এর সাথে পরিচয় করিয়ে দেবো । আজকে দেখাবো নোকিয়ার এই নতুন ২২৫ মোবাইলে কিকি সুবিধা থাকছে এবং এর দাম কত হতে পারে বা হবে ।







কি কি থাকছে এই নতুন নোকিয়া ২২৫ মোবাইলটিতে ?

 মাইক্রোসফট ডিভাইস ভারতের বাজারে নিয়ে এসেছে নোকিয়া ২২৫ আশাকরি খুব তাড়াতাড়ি বাংলাদেশ বা অন্যান্য দেশেও রিলিজ করবে।

স্বল্প বাজেটের এই ফোনটিতে পাওয়া যাবে ইন্টারনেটের সুবিধা, স্ক্রিনের সাইজ  ২.৮ ইঞ্চি নন-টাচস্ক্রিন ফিচার ফোনগুলোর মধ্যে সবচেয়ে বড় ডিসপ্লে সমৃদ্ধ এবং থাকছে ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এটাও নতুন চমক বলতে পারেন এবং নোকিয়ার এই নতুন ফোনগুলি পাওয়া যাবে বিভিন্ন রঙে আমার মনের পছন্দের মতো।মাইক্রোসফটের সংসারে নয়া এই অতিথির দাম মাত্র ৪০ পাউন্ড , যেটা ভারটি টাকাতে ৩ হাজার ৩২৯টাকা  , বাংলাদেশের টাকাতে ৪ হাজার কিংবা ৪.৫ হাজার টাকা মতো হবে । 





 এই ফোনটিতে মোবাইল গেম উপভোগ করতে গেমলফ্ট স্টোর আগে থেকেই রেখে দেওয়া হয়েছে।এর ফলে পাঁচটি মোবাইল গেম খেলার জন্য সবসময় তৈরি পাওয়া যাচ্ছে এই ফোনে। এছাড়াও থাকছে এফএম রেডিও,সেখানে গানগুলি শোনা যাবে এমপি থ্রিতে। একটানা গান শোনা যাবে প্রায় ৫১ ঘন্টা, জানিয়েছে প্রস্তুতকারক সংস্থা ।ফোনটির ওজন মাত্র ১০০গ্রাম এবং  240x320 ডিসপ্লে, সঙ্গে আছে ধূলো থেকে রক্ষা করা যায় এমন কেম্যাট। এছাড়া এই ফোনটি ৩২ জিবি পর্যন্ত মাইক্রোএসডি কার্ড ব্যবহারে সক্ষম । দাঁড়ান দাঁড়ান আরও আছে , ফোনটিতে প্রি-ইন্সটল করা থাকছে নোকিয়ার ব্রাউজার, ফেইসবুক, টুইটার ও বিং সার্চ এবং এটা ডুয়াল সিম সংস্করণও







আমার মনে হয় এতো কম দামে এতো সব সুবিদা নোকিয়া এর আগে রিলিজ করেনি বললেই চলে । সব থেকে বড় কথা যারা নোকিয়ার অন্ধ ভক্ত আমার মতো তাদের জন্য সত্যিই এটা দারুন একটা খবর । আর এর দাম খুব কম হবার করানে যেকেউ এটা ব্যবহার করতে পারবে । তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।  ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ