রমযান মুবারক স্পেশাল ! আপনার ব্লগার ব্লগে যুক্ত করেনিন রমযান Countdown ওয়েডগেট ।

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব খুব ভালো আছেন আর মাত্র কয়েক দিন বাদেই আসছে আমাদের পবিত্র রমযান মাস আর আজকে আমাদের সেই রমযান মাস নিয়ে একটা ছোট্ট পোস্ট । কি নিয়ে পোস্ট করবো ভেবে পাছিলাম না তবে ব্লগার নিয়েই কোন পোস্ট করার ইচ্ছে ছিল তাই একটা টিপস পেলাম তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করা যাক । বন্ধুরা আজকের এই ওয়েডগেট আপনি আপনার ব্লগে ব্যবহার করলে অনেকে যানতে পারবে আর কত দিন , কত ঘণ্টা , কত মিনিট , কত সেকেন্ড পর আমাদের রোজা রাখতে হবে । তাহলে চলুন দেখে নেওয়া যাক ।








✔ তাহলে উপরের ফটো দেখেই বুঝতে পারছেন এটার কাজ কি তাহলে দেখে নিন কিভাবে আপনি এটাকে আপনার ব্লগার ব্লগে ব্যবহার করবেন ।


১// আপনার ব্লগার ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন ।

২// Add a Gadget > HTML/Javascript এ ক্লিক করে Content ঘরে নীচের কোড গুলো কপি পেস্ট করুন ।








<div align="center" style="margin: 15px 0px 0px;"><div align="center" style="width: 140px; border: 1px solid rgb(204, 204, 204); text-align: center; color: rgb(255, 255, 255); font-weight: bold; font-size: 12px; background-color: rgb(12, 12, 26);"><a href="http://asobondhu.blogspot.in/" style="text-decoration: none; font-size: inherit; color: rgb(255, 255, 255);">Ramadan Countdown</a></div><script type="text/javascript" src="http://mycountdown.org/countdown.php?cp2_Hex=0c0c1a&cp1_Hex=ffffff&img=1&hbg=&fwdt=230&lab=0&ocd=Ramadan&text1=Ramadan&text2=Ramadan&group=Religious&countdown=Ramadan&widget_number=3010&event_time=1404086400&timezone=Asia/Dhaka"></script></div>



৩// ব্যাস সাভ এ ক্লিক করে বেরিয়ে আসুন । আশাকরি আপনি কাজটি করতে সফল হয়েছেন । এটা আপনি নিজেও বানিয়ে নিতে পারেন এর জন্য আপনি এখানে ক্লিক করুন আর শুধু এটা রমযান এর জন্য যে তা কিন্তু নয় যেকোনো Upcoming বিষয়ে টাইম সেট করে এই Countdown  আপনার ব্লগে দেখাতে পারবেন ।



✔ যানি আজকের পোস্টটি অতটা স্পেশাল দিতে পারলাম না চিন্তার কিছুই নাই হয়তো ব্লগার বাদে অন্য কিছু নিয়ে পোস্ট করলে আরও ভালো কিছু শেয়ার করা যেত কিন্তু ইছে ছিল ব্লগার নিয়ে কিছু পোস্ট করবো তাই এই ছোট্ট প্রচেষ্টা । তাহলে ভালো থাকবেন সবাই কে রমাযান এর আগাম মুবারাক রইল আশাকরি সবাই এই পবিত্র মাসে সব সময় পবিত্র এবং রোজা থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ