আপনার ব্লগেও Fifa World Cup 2014 Live দেখার সুযোগ করে দিন । সনি সিক্সে ।

বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । যাই হোক একটু অসুস্থ তাতে তার জন্য তো আর পোস্ট দেওয়া বন্ধ করা যাই না কি বলেন । আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি আপনার ব্লগেও Fifa World Cup 2014 Live দেখানোর সুযোগ করে দিবেন পাঠক দের । তাহলে এই বিষয়ে আর কিছুই বলার নাই নীচে থেকে দেখে নিন ।





✔ বেশি কিছুই করতে হবে না শুধু নীচের কোড গুলিকে আপনার ব্লগে পোস্ট করুন এর জন্য HTML হিসাবে পোস্ট করুন ।



<script type='text/javascript'>ch='Sony_Six'; ch_width=600; ch_height=400;</script><script type='text/javascript' src='http://www.s247.tv/live.js'></script>



✔ ব্যাস Publish এ ক্লিক করে পোস্ট করে দিন । আপনার ব্লগ ভিজিট করে দেখুন লাইভ সনি সিক্স চ্যানেল আপনার ব্লগ পোস্টে দেখাছে । নীচে থেকে ডেমো দেখে নিন সঙ্গে লাইভ খেলাও ।











✔ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে আমাকে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । তাহলে মন দিয়ে ফিফা ওয়ার্ল্ড কাপ উপভোগ করুন । পোস্টটি ভালো লাগলে এবং আপনার উপকার হলে আমাকে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

5 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. খুব সুন্দর একটা পোষ্ট ,ধন্যবাদ ভাই ।

    উত্তরমুছুন
  2. মোঃ আসলাম পারভেজ৭:২৫ PM

    ধন্যবাদ ।

    উত্তরমুছুন
  3. , "ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য। আমি আমার সাইটে ব্যাবহার করেছি। আপনার দেয়া নিয়ম অনুজায়ি। আমার সাইট Modern Technology . আবার ও ধন্যবাদ জানাই মূল্যবান পোস্ট শেয়ার করার জন্য" .

    উত্তরমুছুন
  4. Monir Hossain৮:৩২ PM

    vai khala bade jai kano ar motamoti speed lagbe

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال