ফ্রীলান্সিং দিয়ে নিজের ভবিষ্যৎ নিশ্চিন্ত করুন ! ডাউনলোড করুন দারুন দুটি বাংলা ইবুক !!

বন্ধুরা সবাই সালাম নিবেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আপনাদের দোয়াই আমিও ভালো ও সুস্থ আছি । যাই হোক বর্তমান সময়ে ফ্রীলান্সিং ইন্টারনেট যগতে দারুন ছড়াছড়ি তবে ফ্রীলান্সার হওয়া মোটেও সহজ কাজ না আবার কঠিন কিছুও না মানুষ চেষ্টা করলে কিনা পারে । তবে একজন সফল ফ্রীলান্সার হতে হলে অবশ্যই আপনাকে হতে হবে দক্ষ সঙ্গে করতে হবে প্রচুর পরিমান পরিশ্রম । তাই আপনাদের সেই পরিশ্রম কে একটু সহজ করতে ফ্রীলান্সিং মাস্টারা কষ্ট করে বিভিন্ন ইবুক লিখে চলেছে আমিও সেরকম দুখানি ইবুক আপনাদের সাথে শেয়ার করবো ।






☞ এই ফ্রীলান্সিং সম্পর্কে ইবুক গুলো আমি নিজে করিনি এগুল আমি গুগল থেকে সংগ্রহ করেছি । তবে কে এই ইবুক গুলো লিখেছে আপনি ইবুক ডাউনলোড করলেই পেয়ে যাবেন । নিচে থেকে ডাউনলোড করে নিন । 







☞ দুটিই মিডিয়া ফাইর লিঙ্ক তাই ডাউনলোড করাতে কোন সমস্যা হবে এটা ভাবাই জাইনা তবুও কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে যানাবেন আমি লিঙ্ক ঠিক করার চেষ্টা করবো ।



উপরের লিঙ্কের ডাউনলোড লিঙ্ক পরিবর্তন করে নিজের চালাবেন না । 



☞ তাহলে আজকের মতো এই পর্যন্তও আবারও দেখা হবে নতুন কোন টিপস ইবুক ইত্যাদি নিয়ে । ভালো থাকবেন সুস্থ থাকবেন পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. Such a nice article. Thanks for writing in breif. If you are looking for some informative article in Bangla visit: http://digitallnews.com

    উত্তরমুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال