ওয়ার্ডপ্রেস এর উপরে কিছু প্রয়োজনীয় বাংলা ইবুক ডাউনলোড করুন !!

আজকে আমি আপনাদের জন্য কিছু বাংলা বই নিয়ে এলাম এই ইবুক ওয়ার্ডপ্রেস এর উপরে আশাকরি সবাই জানেন ওয়ার্ডপ্রেস কি বা এটা দিয়ে কি করে । হ্যাঁ সবাই জানি ওয়ার্ডপ্রেস হল একটি ব্লগ সাইট করার জন্য দারুন মধ্যম । বাংলাতে জত বড় বড় ব্লগ সাইট আছে তার সব কটিই ওয়ার্ডপ্রেস দিয়ে বানানো । তবে এই ওয়ার্ডপ্রেস দিয়ে ব্লগ করা মোটেও খুব সহজ না । এর জন্য আপনাকে ভালো দক্ষ হতে হবে এর জন্য জানতে হবে বিভিন্ন কোডিং । যাই হোক যারা ওয়ার্ডপ্রেস শিখতে ইছুক তারা এই ওয়ার্ডপ্রেস বাংলা ইবুক গুলো ডাউনলোড করে প্রাথমিক ভাবে শিখতে পারেন ।









বাংলা বই গুলো ডাউনলোড করার জন্য নিচের লিঙ্কে যান এবং ডাউনলোড বাটনে ক্লিক করুন ।










এই ওয়ার্ডপ্রেস বাংলা বই গুলো আপনি খুব সহজে ডাউনলোড করতে পারবেন সব কটি লিঙ্ক মিডিয়া ফাইর আছে । বই গুলো আমি অনেকটি বাংলা সাইট থেকে নিয়েছি কোন লিঙ্ক পরিবর্তন করিনি শুধু নিজের মতো করে লিখেছি । আপনি চাইলে আপনার ব্লগে এই লিঙ্ক পোস্ট করতে পারেন কিন্তু কোন ভাবে আমার লিখা হুবহু কপি পেস্ট করবেন না ।



তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন । আমি ওয়ার্ডপ্রেস এর অ ও বুঝিনা তাই সেই বিষয়ে আমি হেল্প করতে পারব না । পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করে তাদের কেউ দেখার সুযোগ করে দিবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

2 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

  1. ভাই প্রথম লিংক কাজ করছে না?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ধন্যবাদ ভাই জানানোর জন্য আমি আপডেট করার চেস্ট করবো !

      মুছুন
নবীনতর পূর্বতন

نموذج الاتصال