অটো রান ভাইরাস থেকে কিভাবে মুক্তি পাবেন ! আসুন দেখে নিন মুক্তির পথ !!

বর্তমান সময়ে দেখছি পিসি ব্যবহার কারিরা এই অটো রান ভাইরাসে প্রচুর পরিমানে ভুক্তভোগী । আসলে এই অটো রান ভাইরাসের নাম অটো মনে হলেও এটাই এক সময় আপনার পিসির ১২ টা বাজিয়ে দেবে । এই অটো রান ভাইরাস গুলো আমাদের ভুলের কারনেই নিজেদের যাইগা করেনেই । তবে ভয় এর কিছুই নেই ভালো মানের অ্যান্টিভাইরাস ব্যবহার করলে এই সব অটো রান ভাইরাসকে ভয় পাবার কোন কারনি নেই । তবে আমারা কজনি আর কিনে ভালো মানের অ্যান্টিভাইরাস ব্যবহার করি সবাইতো নেট থেকে ফ্রী ক্র্যাক করে ব্যবহার করি । আমি ১০০% সিয়র এই সব ফ্রী ক্র্যাক অ্যান্টিভাইরাস গুলো মোটেও আপনার পিসিকে ভাল সুরক্ষা দিতে পারেন । সে যাই হোক আজকের পোস্টের মূল উদ্দেশ্য অটো রান ভাইরাস এর হাত থেকে মুক্তি কিভাবে পাবেন !







☞ আজকে আমি আপনাদের অটো রান ভাইরাসের হাত থেকে মুক্তি পাবার জন্য ছোট্ট একটি সফটওয়্যার দেবো যার নাম Autorun Virus Remover ফুল ভার্সন সঙ্গে লেটেস্ট ভার্সন Autorun Virus Remover v3.3 তাহলে দেরি না করে নিচে থেকে সফটওয়্যারটি ডাউনলোড করুন আর অটো রান ভাইরাস থেকে মুক্তি লাভ করুন । 








কিভাবে ফুলভার্সন করবেন নিচের টিপস দেখুন !



  • প্রথমে উপর থেকে ডাউনলোড করা ফাইল ওপেন করে ইন্সটল করুন ।
  • ইন্সটল হয়েগেল এটা ট্রায়াল ভার্সন ব্যবহার করতে পারবেন ।
  • এবার সফটওয়্যার ওপেন করে Registere বাটনে ক্লিক করুন ।
  • এবার সফটওয়্যার বন্ধ করে চালু করুন দেখুন ফুলভার্সন হয়েগেছে । { ফটো }







সিরিয়াল কী


Name: DS   →   Serial: HY


☞ ব্যাস হয়েগেল ফুলভার্সন এবার স্ক্যান করে অটো রান ভাইরাস থেকে খুব সহজে মুক্তি পাবেন । কোন সমস্যা হলে অবশ্যই যানাবেন । আমি হেল্প করতে চেস্টা করবো । এছাড়াও আপনি চাইলে Autorun/Autoplay ও বন্ধ করে রাখার জন্য আপনি উইন্ডোজ এর ডিফল্ট সেটিং ব্যবহার করতে পারেন কিন্তু আজকে আমি আপনাদের সাথে Autorun/Autoplay ও বন্ধ করে রাখার জন্য ছোট্ট ফ্রী সফটওয়্যার দেবো  । নিচে থেকে ছোট্ট সফটওয়্যারটি ডাউনলোড করে আপনার অটো রান আর অটো প্লে বন্ধ করে রাখুন ।






এটা যেসকল উইন্ডোজে সাপোর্ট করবে !

  • Windows 7 x86;
  • Windows 7 x64;
  • Windows Vista x86;
  • Windows Vista x64;
  • Windows XP x86;
  • Windows XP x64;






☞ তাহলে আশাকরি অটো রান ভাইরাস নিয়ে কিছুটা হলেও আপনাকে সাহায্য করতে পেরেছি । আজকের এই পোস্ট যদি আপনার ভালো লাগে অবশ্যই বন্ধিদের সাথে শেয়ার করুন এবং তাদের কেউ সাহায্য করুন সঙ্গে আমাকে সাহায্য করুন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال