ফেইসবুক ব্লক হওয়া থেকে বাচিয়ে নিন আপনার পাঠানো ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো রিমুভ করে ।

বন্ধুরা কেমন আছেন ? আশাকরি ভালো আছেন । আজ আমি আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ  টিপস শেয়ার করবো, যা কিনা আপনাদেরকে ফেইসবুকে ব্লক হওয়া থেকে বাচিয়ে দিতে পারে। হ্যাঁ ঠিকি ধরেছেন আজ আমি আপনাদের সাথে যে টিপস টি শেয়ার করতে যাচ্ছি তা হল কি ভাবে আপনি আপনার ফেইসবুকের পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্ট গুলো রিমুভ করার মধ্যমে ব্লক হওয়া থেকে রেহায় পেতে পারেন।




খানে আমি আপনাদের সহজ কয়েকটা পদ্ধতি দেখাচ্ছি যা ব্যবহার করে আপনি আপনার পেন্ডিং হয়ে থাকা ফ্রেন্ড রিকোয়েস্টগুলো সুন্দরভাবে দেখতে এবং রিমুভ করে দিতে পারবেন।


১. ফেসবুকে লগিন থাকা অবস্থায় প্রথমে আপনাকে  এই লিঙ্ক  এ যেতে হবে ।

২. একটি পেজ ওপেন হবে যেখানে আপনি আপনার পেন্ডিং ফ্রেন্ড রিকোয়েস্টের একটি তালিকা পেয়ে যাবেন।

৩. এবার সেখান থেকে Censil রিকোয়েস্ট বাটন এ ক্লিক করে একটা একটা করে রিকোয়েস্ট বাতিল করুন। ব্যাস কাজ শেষ। নিচের ছবিটি লক্ষ্য বুজতে পারবেন ।






সময় হলে আমার ব্লগে একটু ঘুরে আসবেন । তোমারই জন্য


আমার এই পোস্ট আপনার ভাল বা কাজে আসলে শেয়ার করুন আপনার বন্ধুদের মধ্যে এবং  কমেন্ট করতে ভুলবেন না ।কোন সমস্যা হলে অবশ্যই জানাবেন আমি হেল্প করবো ।  ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ ।



একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. চমৎকার একটি পোষ্ট দিয়েছেন ভাই। আপনাকে অসংখ্য ধন্যবাদ

    উত্তরমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!