সম্পূর্ণ নতুন স্টাইল ফেসবুক লাইক বক্স সঙ্গে পোস্ট ! ব্লগস্পট ব্লগের জন্য !!

আসসালামু অলাইকুম , আজকে আমি আপনাদের জন্য আবারও ফেসবুক লাইক বক্স নিয়ে পোস্ট করতে বসলাম কিন্তু আজকে আপনাদের সাথে একটু ভিন্ন স্টাইল লাইক বক্স নিয়ে পোস্ট করবো । আমারা এতো দিন শুধু ফেসবুক লাইক বক্স ব্যবহার করে এসেছি কিন্তু আজকে থেকে আপনি ফেসবুক লাইক বক্সের সাথে সাথে ফেসবুক ফ্যান পেজের পোস্ট গুলোও আপনার ব্লগে শো করাতে পারবেন কি মজার ব্যাপার না  এটাই আমার প্রথম পোস্ট যেখানে আমি কোন ব্লগ থেকে কোড কপি করিনি সম্পূর্ণ নিজে করেছি তবে ফেসবুকের সাহায্য এটা আপনিও করতে পারবেন যাই হোক  নিচে থেকে ডেমো দেখেনিন সঙ্গে কিভাবে ব্যবহার করবেন ইত্যাদি  ।





আমার মনে হয় আমি এতোক্ষনে সব বুঝেগেছেন মনে হয়না আর ডেমো দেবার দরকার আছে তাও নিচে থেকে ডেমো দেখে নিন সঙ্গে নিচের স্টেপ দেখে আপনার ব্লগেও যুক্ত করে নিন ।


লাইভ ডেমো নিচে





ব্যাস উপর থেকে ডেমো দেখে নিয়ে একটা লাইক দিয়ে দিন এবং আপনার ফেসবুকে আমার ব্লগের পোস্ট আপডেট নিন । এবার নিচের স্টেপ দেখুন ।


কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন !


প্রথমে আপনার ব্লগার ব্লগ ড্যাশবোর্ডে যান ।

এবার Layout → Add Gadget → HTML/javascript এ যান ।

এবার Content ঘরে নিচের যেকোনো একটি কোড বসিয়ে দিন ।


উপরের মত সাদা লাইক বক্স কোড 


<iframe src="//www.facebook.com/plugins/likebox.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fasobondhublog&amp;width&amp;height=395&amp;colorscheme=light&amp;show_faces=false&amp;header=false&amp;stream=true&amp;show_border=true&amp;appId=717691648272957" scrolling="no" frameborder="0" style="border:none; overflow:hidden; height:395px;" allowTransparency="true"></iframe>



কাল ড্রাক কালার লাইক বক্স কোড


<iframe src="//www.facebook.com/plugins/likebox.php?href=https%3A%2F%2Fwww.facebook.com%2Fasobondhublog&amp;width&amp;height=395&amp;colorscheme=dark&amp;show_faces=false&amp;header=false&amp;stream=true&amp;show_border=true&amp;appId=717691648272957" scrolling="no" frameborder="0" style="border:none; overflow:hidden; height:395px;" allowTransparency="true"></iframe>



উপর থেকে asobondhublog মুছে আপনার ফেসবুক ফ্যান পেজ URL দিন !



ব্যাস এবার Save এ ক্লিক করে বেরিয়ে আপনার ব্লগ ভিজিট করে দেখুন । আশাকরি কাজটি করত আপনি সফল হয়েছেন । ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন এবং ব্লগটি প্রচার করতে সাহায্য করুন । এবং একটা লাইক করে ফেসবুকে এই ব্লগের সকল পোস্ট আপনার ফেসবুক টাইমলাইনে পেয়ে যাবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্য

  1. ভাল লেগেছে ভাইয়া ............... আর নতুন ভাল কিছু চাই...। আপনার লেখা গুলো help full. আমি একজন নতুন ব্লগার ............... আমি অনেক কিছুই বুজি না ...।

    উত্তর দিনমুছুন
  2. আমার site http://tscadda.blogspot.com/2014/09/computer.html একটু দেখবেন

    উত্তর দিনমুছুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!