বহুদূর থেকে বন্ধুর পিসি নিয়ন্ত্রন করুন আপনি নিজেই লেটেস্ট Team Viewer এর সাহায্যে !!

বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি ভালো ও সুস্থ আছেন । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম একদম লেটেস্ট Team Viewer বর্তমান সময়ে সবাই যানে Team Viewer এর কাজ আসলে কি । আমি টাইটেলও বলেছি । হুম ঠিক ধরেছেন Team Viewer এর সাহায্যে আপনি খুব সহজে আপনার দূরের বন্ধুর পিসি খুব সহজে নিয়ন্ত্রন মানে চালাতে পারবেন । এই বিষয়ে আমি বেশি কিছু বলবনা কারন এর আগেই আমি Team Viewer  নিয়ে বিস্তারিত পোস্ট করেছি আপনার নিচে থেকে আমার সেই পোস্ট দেখেনিন সেখানে কিভাবে ব্যবহার করতে হয় সব দেওয়া আছেন । আজকের টা Team Viewer Enterprise v9.0.31064 একদম নতুন অফিসিয়াল সাইটে গেলেই বুঝতে পারবেন ।


হাজার মাইল দূরে থাকা আপার বন্ধুর পিসি চালান আপনার পিসি তে বসে





☞ উপরের লিঙ্কে ক্লিক করে দিন কিভাবে Team Viewer ব্যবহার করতে হয় এর কাজ কি ইত্যাদি ইত্যাদি । এবার নিচে থেকে লেটেস্ট ভার্সন ডাউনলোড করে নিন ।









কিভাবে ক্র্যাক করে ফুলভার্সন করবেন নিচের টিপস দেখুন ! 



  • প্রথমে উপর থেকে সফটওয়্যার এবং ক্র্যাক ফাইল ডাউনলোড করে নিন । 
  • এবার সফটওয়্যার ইন্সটল করেনিন সাধারন ভাবে । 
  • তারপর ক্র্যাক ওপেন করুন তবে আপনার নেট বন্ধু রখুন । 
  • এবার Patch বাটনে ক্লিক করুন । 
  • ব্যাস হয়েগেল এবার ফুল ভার্সন ব্যবহার করুন । 



নিচের স্ক্রীনশর্ট দেখুন ! 







☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত কোন সমস্যা হলে অবশ্যই যানাবেন । পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন এবং তাদের কেউ দেখার সুযোগ করে দিন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال