কিভাবে খুব সহজে আপনার ব্লগার ব্লগে Weather ওয়েডগেট যুক্ত করবেন !!

আসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন আল্লাহ্‌ এর রহমতে । আজকে আমি আপনাদের সাথে ব্লগার এর দারুন মজার একটি ওয়েডগেট শেয়ার করবো । আমার সবাই চাই প্রতিদিন এর আবহাওয়া কীরকম যাছে বা আজকে কত ডিগ্রি তাপমাত্রা ইত্যাদি । এখুন আপনি ইচ্ছে করলে এটা আপনার ব্লগে যুক্ত করে আপনার ব্লগের পাঠক দের আবহাওয়া যানার সুযোগ করে দিতে পারেন । তাহলে দেখে নিন কিভাবে আপনার ব্লগার ব্লগে Weather ওয়েডগেট যুক্ত করবেন । এর জন্য নিচের স্টেপ গুলো দেখে দেখে করুন ।







☞ বিসয়টি সত্যি খুব মজার ও কাজের আশাকরি আপনাদের ব্যবহার যোগ্য । এটা ব্যবহার করাও খুব সোজা নিজের টিপস দেখে করুন তার আগে নিচে থেকে ডেমো দেখে আসুন ।








কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন নিচের স্টেপ দেখে করুন !




  • প্রথমে এখানে ক্লিক করে যে সাইট পাবেন সেখানে আপনার স্থান এর নাম দিন । 
  • তারপর Search এ ক্লিক করুন , তারপর কোড গুলোকে কপি করুন । 
  • এবার আপনার ব্লগ লগইন করুন তারপর Layout এ ক্লিক করুন । 
  • এবার Add a Gadget এ ক্লিক করে HTML/Javascript এ ক্লিক করুন । 
  • এবার কপি করা কোড গুলো বসিয়ে দিন তারপর Save করে নিন । 







উপরের কাজটি সঠিক ভাবে করে আশাকরি আপনি কাজটি করতে সফল হয়েছেন । 



☞ ব্যাস হয়েগেল আশাকরি পোস্টটি আপনাদের কাজে আসবে এবং পছন্দেও হয়েছে । তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال