গুগল সার্চে পর্ণ গ্রাফি ভিডিও সার্চ বন্ধ করে রাখুন !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সাথে খুবি কাজের একটি পোস্ট শেয়ার করবো আশাকরি প্রতিটি বন্ধুর কাজে আসবে । বর্তমান সময়ে পর্ণ ভিডিও ইন্টারনেট ভরেগেছে আর এর শিকার হছে লক্ষাধিক মানুষ বিশেষ করে আমাদের মতো যুব সমাজ । সব থেকে অবাক করে বর্তমান সময়ে এর পর্ণ ভিডিও দেখার চাহিদা বিপুল পরিমানে বেড়েগেছে । সে যাই হোক আপনি চাইলে এই পর্ণ ভিডিও আপনার বাড়ির ছোট ভাই বা ছেলে কেউ দেখতে পারবে না । বর্তমান সময়ে পর্ণ সাইট ব্লক করার অনেক টিপস আছে কিন্তু আজকে আমি আপনাদের সাথে ভিন্ন একটা টিপস শেয়ার করবো । এই টিপস অনুযায়ী করলে আপনার ব্রাউজারে গুগল দিয়ে কেউ পর্ণ ভিডিও সার্চ করতে পারবে না । দেখে নিন কিভাবে ।


গুগল সার্চে পর্ণ গ্রাফি ভিডিও সার্চ বন্ধ করে রাখুন !!




গুগল সার্চে পর্ণ গ্রাফি ভিডিও সার্চ বন্ধ করবেন কিভাবে নিচের টিপস দেখুন ! 


  • এবার Filter explicit results ঘরে ঠিক দিয়ে Save এ ক্লিক করুন । 
  • ব্যাস হয়েগেল নিচে ফটো দেখুন । 



গুগল সার্চে পর্ণ গ্রাফি ভিডিও সার্চ বন্ধ করে রাখুন !!



☞ এবার ইংরেজিতে Porn লিখে সার্চ দিয়ে দেখুন আশাকরি কোন রেজাল্ট দেখাবেনা । এটা সবার পিসিতে ব্যবহার করা ভালো কারন পর্ণ গ্রাফি শুধু মানুষিক দিক থেকেই ক্ষতিনা এটা ইসলামিক দিক থেকেও কঠর গুনহা তাই বন্ধুরা পোস্ট পড়ার পর অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । 


☞ তাহলে আজকের মতো এই পর্যন্ত এই বিষয়ে নিয়ে আরও কড়া নিরাপত্তা মূলক নিয়ে সামনে পোস্ট করার চেস্ট করবো । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ । 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য