মজার মজার বাংলা , হিন্দি ফেসবুক ফটো কমেন্ট ফান ফটো !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , বর্তমান সময়ে চারি দিকে শুধু ফেসবুক আর ফেসবুক সুধুই ফেসবুক তাই আজকে আমি ফেসবুক নিয়ে মজার একটি পোস্ট করতে বসলাম আশাকরি আপনাদের ভালো লাগবে শিরোনাম দেখেই বুঝেগেছেন মনে হচ্ছে , ঠিক ধরেছেন এগুল ফেসবুক ফটো কমেন্ট ফটো । ফেসবুক যবে থেকে কমেন্ট বক্সে ফটো Upload এর সুবিধা দিয়েছে তবে থেকে ব্যাপার টা ভালোই জনপ্রিয় হয়েছেন বন্ধুর বিভন্ন স্ট্যাটাস এর উপর মজার মজার ফটো কমেন্ট করাটা সত্যি খুব মজার তাই আজকে কিছু হিন্দি ও বাংলা মজার কিছু ফটো নিয়ে এলাম এর মধ্যে হয়তো অনেকে ইতিমধ্যে ব্যবহার করছেন কিন্তু আমি আসতে আসতে আরও পরের পোস্টে শেয়ার করবো । তবে দেখুন এর মধ্যেও অনেক নতুন ফান ফটো পাবেন । তাহলে নিচে থেকে ডাউনলোড করে নিন ।







নিচে থেকে কিছু ফান ফটো ডেমো দেখে নিন ;-







যাক উপরের ফটো দেখে হয়তো বুঝতে পেরেছেন  এগুলোত নমুনা এই ধরনের আরও অসংখ্য এক সঙ্গে পেতে নিচে থেকে ডাউনলোড করুন সম্পূর্ণ ফাইল , মিডিয়া ফাইর লিঙ্ক আছে RAR ফাইল ৫০০+ ফটো সাইয মাত্র ৮ এমবি ।






আশাকরি ডাউনলোড করতে কোন সমস্যা হলনা তাহলে আজকে থেকেই শুরু করে দিন মজার মজার কমেন্ট করতে বন্ধুর স্ট্যাটাসে । সামনে আরও মজার মজার এই ধরনের ফটো পেতে আমাদের সঙ্গেই থকুন ।



তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না । এই ধরনের নতুন নতুন পোস্ট পেতে আমাদের ব্লগে সাবস্ক্রাইব করে রাখুন তাছাড়া ফেসবুকে পোস্ট আপডেট পেতে আমাদের ফ্যান পেজে লাইক দিন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال