লাভ ক্যালকুলেটর ব্লগার ওয়েডগেট !! দারুন মজার একটি ওয়েডগেট আপনার ব্লগ ভিজিটর দের জন্য !!

আসসালামু অলাইকুম , বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে দারুন মজার একটি ওয়েডগেট শেয়ার করবো আশাকরি আপনাদের আজকের এই ব্লজ্ঞার/ব্লগস্পট ওয়েডগেটটি খুব ভালো লাগবে ও পছন্দও হবে । আজকের ওয়েডগেট এর নাম লাভ ক্যালকুলেটর এটা দিয়ে আপনি আপনার এবং আপনার ভালো বাসার মানুষের ভালবাসা পরিমাপ করতে পারবেন । সত্যি খুব মজার একটি ওয়েডগেট এটা ব্যবহার করলে আমি নিশ্চিন্ত যে আপনার ব্লগে ভিজিটরকে অনেক ক্ষণ ধরে রাখতে পারবেন । তাহলে নিচে থেকে ডেমো এবং সঙ্গে কিভাবে এটা কাজ করে কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন বিস্তারিত নিচে দেখুন ।







লাইভ ডেমো এবং কিভাবে আপনার ব্লগে যুক্ত করবেন নিচে দেখুন ! 


আপনি আপনাদেরকে এটা আপনার ব্লগেই ডেমো দেখার সুযোগ করে দেবো কিন্তু আপনারা চাইলে এটাকে আপনার ব্লগের যেকোনো স্থানে মানে সাইডবার বা অন্য স্থানে যুক্ত করে রাখতে পারবেন । ডেমো নিচে !





উপর থেকে ডেমো দেখনিন সেখানে উপরের চিত্রের মতো আপনাদের নাম আপনার এবং আপনার ভালো বাসার মানুষ এর নাম লিখুন :P এবার Reset বাটনে ক্লিক করুন দেখুন মজা :D


কিভাবে এই মজার ওয়েডগেট আপনার ব্লগের যুক্ত করবেন !



  • প্রথমে আপনার ব্লগার ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড থেকে Layout এ ক্লিক করুন 
  • এবার Add a Gadget → HTML/Javascript এ ক্লিক করুন ।
  • তারপর Content ফাকা ঘরে নিচের কোড গুলো কপি পেস্ট করুন ।



<embed src='http://www.crazyprofile.com/love_test/love_meter.swf' FlashVars='bgcol=Blue' quality='high' bgcolor='#ffffff' width='550' height='400' name='te1' align='middle' allowScriptAccess='sameDomain' type='application/x-shockwave-flash' pluginspage='http://www.macromedia.com/go/getflashplayer'/></embed><br><div><a href='http://www.crazyprofile.com/love_test/love_meter.asp' target='_blank'><font face='verdana' size=1>Created by Crazyprofile.com</font></a></div>



  • ব্যাস হয়েগেল Save এ ক্লিক করে বেরিয়ে আসুন । 


উপরের কোডে কোন রকম সমস্যা করলে এখান থেকে মূল সাইটে যান এবং সেখান থেকে কালার নির্বাচন করে Get Code এ ক্লিক করে কোড গুলো কপি করে আপনার ব্লগে ব্যবহার করুন । আশাকরি তাহলে কোন সমস্যাই হবে না । :)



তাহলে আশাকরি আজকের ওয়েডগেটটি আপনাদের ভালো লেগেছে এবং মজাও পেয়েছেন যদি ভালো ও মজা দুটিই পেয়ে থাকেন অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করুন । 

আজকের মতো এই পর্যন্ত সামনে এই রকম নতুন কিছু নিয়ে খুব তাড়াতাড়ি দেখা হবে । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال