ডিলিট হওয়া ডাটা রিকভারি ( Recovery ) করুন খুব সহজে !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সাথে দারুন একটি ডাটা রিকভারি সফটওয়্যার শেয়ার করবো । এর আগেও আমি সুন্দর একটি ডাটা রিকভারি সফটওয়্যার শেয়ার করেছিলাম সেটাও খুব কাজের তেমনি আজকের টাও দারুন । আজকের ডাটা Recovery সফটওয়্যারটির নাম MiniTool Power Data Recovery একদম লেটেস্ট সঙ্গে ফুলভার্সন টিপস । কি কি রিকভারি করতে পারবেন একনজর দেখে নিন - আপনি এই ডাটা Recovery সফটওয়্যার ব্যবহার করে আপনার ডিলিট যেকোনো ফাইল , ভিডিও , পার্টিশন কড়া ড্রাইভ ডাটা , সিডি - ডিভিডি ডাটা , মেমোরি ডাটা ইত্যাদি ডিলিট ডাটা খুবি সহজে ফিরিয়ে আনতে পারবেন । তাহলে নিচে থেকে দেখে নিন কিভাবে ফুলভার্সন ব্যবহার করবেন ।





উপরের ফটো দেখে বুঝতেই পারছেন ঠিক কি কি সুবিদা পাছেন সফটওয়্যারটিতে চিন্তা নেই নিচে আরও বিস্তারিত দেওয়া হল । 




অফিসিয়াল লিঙ্ক নিচে 





কিভাবে ফুলভার্সন করবেন !


  • প্রথমে উপর থেকে সফটওয়্যার ডাউনলোড করুন ।
  • এবার সাধারন ভাবেই ইন্সটল করুন ।
  • এবার সফটওয়্যার টিকে ওপেন করে Register এ ক্লিক করুন ।
  • এবার নিচের সিরিয়াল নাম্বার গুলো সেখান বসিয়ে Register এ ক্লিক করুন ।

3V4KWS5WUU5W3M33MMMFFMX4KC3W5K54


সিস্টেম Requirements:

486 processor
IDE/SATA/SCSI hard drive
256 MB RAM (512 MB recommended)
A mouse is required.
A second hard disk is recommended for recovery.




☞ সফটওয়্যার এর ব্যবহার খুবি সাধারন যেধরনের ফাইল রিকভারি করতে চান তাতে ক্লিক করুন ব্যাস বাকি নিজেরাই বুঝতে পারবেন , তাছাড়া কোন সমস্যা হলে আমি আছি যানাবেন আমি হেল্প করবো ।

তাহলে আজকের মতো এই পর্যন্ত পোস্টটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন ।আল্লাহ্‌ হাফেজ ।


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال