টেক্সট লিখা পড়তে সমস্যা হছে তাহলে টেক্সট লিখাকে Mp3 তে কনভার্ট করে ডাউনলোড করে শুনুন !!

আসসালামু অলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের সাথে দারুন একটি মজার টিপস শেয়ার করবো আশাকরি আপনাদের ভালো লাগবে । আমারা যারা প্রতিদিন বিভিন্ন ব্লগ পড়ি তারা হয়তো ব্লগ এর লিখা বেশি হলে বিরক্ত হয়ে আর পড়েন না । এখুন থেকে আপনি চাইলে সেই সব লিখাকে Mp3 অডিও ফরম্যাটে কনভার্ট করে ডাউনলোড করে নিয়ে শুনতে পারবেন । তবে ইংরেজি হলে ভালো হয় এখানে মনে হয় বাংলা সাপোর্ট করে না তবে হিন্দি ভাষা সাপোর্ট করে । আপনি চাইলে মেয়ে বা ছেলের কণ্ঠেও শুনতে পারবেন । তবে একটু দ্রুত গতিতে পড়ে শোনাবে চিন্তা কিসের আপনি মিডিয়া প্লেয়ার দিয়ে স্লও করে শুনবেন । যাই হোক নিচে থেকে দেখে নিন কিভাবে কাজটি করবেন ।



টেক্সট লিখা পড়তে সমস্যা হছে তাহলে টেক্সট লিখাকে Mp3 তে কনভার্ট করে ডাউনলোড করে শুনুন !!




টেক্সট থেকে Mp3 তে কনভার্ট করার জন্য নিচের টিপস দেখুন  ঃ 


কাজ করার জন্য প্রথমে আপনাকে এই লিঙ্কে যেটে হবে http://vozme.com এই লিঙ্কে ক্লিক করলেই একটি বক্স আসবে সেখানে ফাকা ঘরে আপনার টেক্সট লিখুন বা কপি পেস্ট করে সেখানে রাখুন তারপর Create Mp3 তে ক্লিক করুন তাহলেই একটি নতুন পেজ আসবে আপনাকে কিছুই করতে হবে না অটো ডাউনলোড শুরু হয়ে যাবে অবশ্য সেখান থেকেও শুনতে পাবেন । নিচের চিত্রে দেখুন । 



টেক্সট লিখা পড়তে সমস্যা হছে তাহলে টেক্সট লিখাকে Mp3 তে কনভার্ট করে ডাউনলোড করে শুনুন !!


ব্যাস হয়েগেল টেক্সট থেকে অডিও কনভার্ট করা আশাকরি পোস্টটি থেকে কিছু টা হলেও মজা পেয়েছেন অবশ্যই এটা নতুন দের জন্য । ভালো লাগলে বন্ধুদের সাথে শেয়ার করুন । 

তাহলে আজকের মতো এই পর্যন্ত কেমন লাগলো একটি কমেন্ট করে যানাতে পারেন । কোন সমস্যা হলেও জানাতে পারেন । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال