আপনি চাইলে অনলাইন থেকে স্বল্প কিছু ইনকাম করতে পারেন !!

আসসালামোলাইকুম সবাই কেমন আছেন আশা করি ভাল আছেন । কথা না বাড়িয়ে আজকের পোস্ট শুরু করি। আমরা অনেকেই অনলাইনে ইনকাম করতে চাই কিন্তু অনেকেই পারি আবার অনেকেই পারি না ।যারা পারেন না তাদের জন্য আমার এই পোস্ট  যা দিয়ে মাসে আপনার নেট বিল এবং পকেট খরচ হয়ে যাবে । তো চলুন শুরু করি , আমরা আজ শিখবো কিভাবে লিংক শর্ট করে ইনকাম করা যায় । আমাদের যাদের ব্লগ বা ওয়েব সাইট আছে তারা খুব সহজে লিংক শর্ট করে ইনকাম করতে পারি আর যাদের নেই তারা অনলাইনে বিভিন্ন লিংক বন্ধুদের কাছে শেয়ার করে ইনকাম করতে পারি ।
এই সাইটের কিছু নিয়ম -




যেভাবে ইনকাম করবেন ও টাকা তুলবেন দেখুন  ঃ


৫ ডলার হলে আপনি পে-আউট দিতে পারবেন
    পেমেন্ট সিস্টেম পেপাল ও পাওনিয়ার






      • তারপর Join এ Click করুন নিচের মত একটা পেইজ আসবে






      এখন আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে রেজিস্টার বাটনে ক্লিক করুন । আপনার ইমেলে তারা একটা ইমেল পাঠাবে আপনি তাদের পাঠানো ইমেল টা ওপেন করে লিংকে ক্লিক করে একাউন্ট একটিভ করে নিন । তার পর লগিন করুন এবং ড্যাশ বোর্ডে ডুকুন নিচের ছবির মত আসবে






      এখন খালি বক্সে আপনি যে লিংক টি শর্ট করবেন সেটি দিয়ে SHORTEN এ ক্লিক করুন দেখবেন লিংক শর্ট হয়ে গেছে ।এখন এই লিংক আপনি শেয়ার করুন বাস আপনার ইনকাম শুরু হয়ে যাবে । আপনি কাউকে রেফার করে ও ইনকাম করতে পারেন ।
      আজ এ পর্যন্তই সবাই ভাল থাকবেন আল্লাহ হাফেজ ।


      একটি মন্তব্য পোস্ট করুন

      11 মন্তব্যসমূহ

      1. ভাই টাকা কি সত্যই পাওয়া যাবে? না ভুয়া

        উত্তরমুছুন
        উত্তরগুলি
        1. লেখক কে আমি বিশ্বাস করি তাই মনে হয় এটা সত্যি তবে আমি এই বিষয়ে সঠিক তথ্য দিতে পারছি না । অপেক্ষা করুন লেখক উত্তর দেব ।

          মুছুন
        2. জি ১০০% পাওয়া যাবে।

          মুছুন
        3. আমার জানামত ২০০% ভূয়া। কারণ কোন ভাবে ডলার পাওয়া যাবে না।

          মুছুন
        4. Md.Anwer Hossain ভাই আপনি চাইলে পেমেন্ট প্রুপ আমার কাছে আছে দেখতে পারেন ।

          মুছুন
      2. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

        উত্তরমুছুন
      3. টাকা আয় করা যাবে কিন্তু টাকা তোলা যাবে না।

        উত্তরমুছুন
      4. Thanx ভাই আপনার পোষ্টের জন্য…. তবে আমি ও এই সাইটের সর্ট লিঙ্ক ব্যাবহার করেছি কিন্তু টাকা পাইনাই, তাই এখন আর ব্যাবহার করি নাহ। আমি Online এ অনেক ধরণের সাইটে কাজ করেছি, কিছু কিছু সাইট পেমেন্ট করে নাই, আবার কিছু কিছু সাইট পেমেন্ট করেছে । যেসব সাইট পেমেন্ট করেছে তার মধ্যে একটি সাইটের নাম বলছি। আপনার বিশ্বাস হলে কাজ করতে পারেন এই সাইটে। http://www.paidverts.com/ref/mkhdream । "paidverts" থেকে পেমেন্ট পাওয়ার একটি প্রমান দিচ্ছি দেখে নিবেন http://income2earning.blogspot.com/2014/11/paidverts.html ।
        "esobondhu" সাইটে প্রবেশ করে খুব ভাল লাগছে। ধন্যবাদ

        উত্তরমুছুন

      আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!