Shwapno অসাধারন একটি ফ্রী SEO ব্লগার টেম্পলেট আপনি ব্যবহার করতে পারেন !!

আসসালামু অলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন ! আশাকরি সবাই ভাল ও সুস্থ আছেন । যাই হোক আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এসইও ফ্রেন্ডলি ব্লগার থিম নিয়ে এলাম আশাকরি আপনাদের ভাল লাগবে । এই থিমও আগের থিম এর মত Mohammad Fazle Rabbi ডিজাইন করেছেন । ইদানিং আমিও তার থিম ছাড়া অন্য থিম পোস্ট করছি না । কারন তার ডিজাইন আমার খুব পছন্দের এবং আমার মনে হয় আপনাদেরও পছন্দ হছে । যাই হোক চাইলে নিচে থেকে এই থিমটি ব্যবহার করতে পারেন ।










থিম সম্পর্কে বিস্তারিত  ঃ



টেম্পলেট নাম : -  Shwapno

ডিজাইনার : - Mohammad Fazle Rabbi 

টেম্পলেট সাপোর্ট : - ব্লগার / ব্লগস্পট 

রিলিজ ডেট  :- 18th November 2014

ওয়েবসাইট লিঙ্ক : - www.bloggerspice.com 

লাইসেন্স : - Creative Commons Attribution 3.0




 থিম ফিচার সমূহ !



  • Responsive ডিজাইন  ঃ থিমটি সম্পূর্ণ Responsive ডিজাইন করা আছে তাই আপনার ব্লগ ভিজিটর খুব সহজে আপনার ব্লগে যেকোনো ডিভাইস দ্বারা ভিজিট করতে পারবে । 
  • আনলিমিটেড থিম রং পরিবর্তন  ঃ সব মজার বিষয় হল এটাই আমি গাই বলেছি এই সুবিদা থাকাতে আপনি খুব অভিজ্ঞ না হলেও থিম এর কালার ইছে মত খুব সহজে পরিবর্তন করতে পারবেন । 
  • Dropdown মেনুবার  ঃ এটার বিষয়ে কি আর বলার আছে Dropdown মেনু স্টাইল টাও খুব সুন্দর দেওয়া হয়েছে যেটা আপনার পছন্দ হবেই । 
  • রিলেটেড পোস্ট সমূহ  ঃ সুন্দর একটি রিলেটেড পোস্ট ওয়েডগেট ব্যবহার করা হয়েছে যেটা হয়ত আপনি এর আগে কোন থিমেই দেখেন নি । 
  • সোশ্যাল মিডিয়া আইকন  ঃ খুব সুন্দর একটি সোশ্যাল মিডিয়া আইকন ব্যবহার করা হয়েছে  । 
  • সার্চ বক্স  ঃ সুন্দর একটি সার্চ বক্স অ্যাড হয়েছে যেটা ব্যবহার করে খুব সহজে ভিজিটর আপনার ব্লগের পোস্ট খুজে পাবে । 
  • Flicker ফটো গ্যালারী  ঃ যদিও এটা খুব একটা গুরত নেই তবেও ভাল লাগে । 
  • Page Navigation  ঃ থিম এর সাথে মিল রেখে দারুন একটি Page Navigation- যুক্ত করা হয়েছে আশাকরি আপনাদের ভালই লাগবে । 
  • ব্লগার এবং ফেসবুক কমেন্ট ট্যাব  ঃ সব থেকে মজার একটি সিস্টেম অ্যাড করা আছে এটা চাইলেই আপনার ভিজিটর ব্লগার বা ফেসবুক থেকেও কমেন্ট করতে পারবে ।
  • 3 Column ফুটার  ঃ 3 Column ফুটার যুক্ত করা আছে যেটা অনেকের চাহিদা মেটাবে । 
  • Font Awesome  ঃ থিম টিতে Font Awesome ব্যবহার করা হয়েছে যেটা থিমটিকে আরও আকর্ষণীও করে তুলেছে । 



আশাকরি থিমটি এডিট করতে আপনি সফল হয়েছেন !



তাহলে আজকের মত এই পর্যন্ত কোন রকম সমস্যা হলে নিচে কমেন্ট করুন আমি চেষ্টা করব সমস্যার সমাধান দিতে ।



পোস্টটি সম্পূর্ণ নিজে কস্ট করে লিখেছি তাই কেউ কপি করে নিজের নামে চালানোর চেস্ট করবেন না । যদি করেন তাহলে অবশ্যই DMCA তে আমি রিপোর্ট করব । আর হা এই থিম সম্পূর্ণ ফ্রী আপনি চাইলে নিজের ব্লগে পোস্ট করতে পারেন তবে লিঙ্ক পরিবর্তন করবেন না যদি লিঙ্ক পরিবর্তন করেন সেটাও আপনার পক্ষে ভাল হবে না ।



তাহলে আজকের মত এই পর্যন্ত এই রকম নতুন থিম ইত্যাদি নিয়ে খুব তাড়াতাড়ি আবার দেখা হবে । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু অলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال