Skype ভিডিও,অডিও রেকর্ড করুন খুব সহজে !!

আসসালামু আলাইকুম , আজকে আমি আপনাদের সঙ্গে দারুন একটি পেইড সফটওয়্যার শেয়ার করব একদম ফ্রী । আমি টাইটেল বলেছি স্কাইপি ভিডিও , অডিও রেকর্ড করবেন কিভাবে ! হুম আজকে আমি আপনাদের সঙ্গে যে সফটওয়্যার শেয়ার করব সেটা দিয়ে আপনি খুব সহজে আপনি যখুন কারঅ সঙ্গে ভিডিও বা অডিও কথা বলবেন সেটা রেকর্ড করে রাখতে পারবেন । সফটওয়্যারটির নাম Evaer জানানা এর আগে এই সফটওয়্যার নাম শুনেছেন কিনা তবে অনেকেই এটা হয়তো ব্যবহার করেছেন কিন্তু যেসকল বন্ধু এখুনও নতুন তাদের এই সফটওয়্যারটি অবশ্যই কাজে আসবে । তাহলে আর দেরি না করে নিচে থেকে Evaer সফটওয়্যার এবং সিরিয়াল কী ফাইল ডাউনলোড করে নিন ।







সফটওয়্যার এবং সেটআপ ফাইল এক সঙ্গেই দেওয়া আছে তাই নিচের যেকোনো একটি লিঙ্ক থেকে RAR ফাইলটি ডাউনলোড করুন তাহলেই সেটআপ এবং কী ফাইল পেয়ে যাবেন । 




or







সফটওয়্যার ফুলভার্সন করবেন কিভাবে ?


  • প্রথমে উপর থেকে ফাইল ডাউনলোড করুন তারপর Winrar দিয়ে সেটাকে খুলুন । 
  • এবার সাধারন ভাবেই ইন্সটল করুন এবং সফটওয়্যার চালু করুন । 
  • এবার মেনু থেকে Help এ ক্লিক করে এবং Register এ ক্লিক করুন । 
  • RAR ফাইল এর মধেই কী ফাইল আছে সেখান থেকে মেল এবং কী কপি করে বসিয়ে দিন ।
  • অ্যাক্টিভ করে নিন , নিচের চিত্রে দেখুন । 






তাহলে হয়েগেল ফুলভার্সন এবং আপনি যখুনি Skype তে কথা বলবেন তখুনি এই সফটওয়্যার চালু করে আপনি খুব সহজে HD ভিডিও বা অডিও রেকর্ড করতে পারবেন আপনি যার সঙ্গে কথা বলছেন তার । আসাকরি বুঝতে কোন সমস্যা হল ব্যবহার খুবি সোজা তাই কোন টিপস দিলাম না । 


আজকের মত এই পর্যন্ত পোস্টটি ভাল লাগলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন এবং তাদের কেউ জানার সুযোগ করে দিন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال