৩ টি দারুন টিপস টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , সবাই কেমন আছেন আশাকরি সবাই ভাল আছেন ! অনেক দিন যাবত কোন পিসি এবং ইন্টারনেট টিপস শেয়ার করা হয়নি যাই হোক আজকে একটি কাজের টিপস নিয়ে এলাম আশাকরি আপনাদের সবার কাজে আসবে । আমারা যারা ডাউনলোড করতে ভালবাসি তারা টরেন্ট কি সেটা সবাই জানি , এবং এটাও জানি যে এটা সহজে IDM মানে ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার দিয়ে ডাউনলোড করা জাইনা । টরেন্ট ফাইল ডাউনলোড করার জন্য Utorrent , bittorrent এই জানিতেও সফটওয়্যার ব্যবহার করতে হয় । কিন্তু আজকে আমি আপনাদের দেখাব কিভাবে আপনি সহজে টরেন্ট ফাইল আপনার IDM দিয়ে ডাউনলোড করবেন তার সহজ ও দারুন ৩ টি টিপস । তাহলে নিচে থেকে দেখেনিন ।






টরেন্ট ফাইল IDM দিয়ে ডাউনলোড করার জন্য ৫ টি টিপস ! 



১ । Zbigz :

এটাকে প্রথমেই রাখতে হবে কারন টরেন্ট ফাইল ডাউনলোড করার ব্যাপারে এটার বিকপ্ল নাই । সত্যি এটা দারুন একটি সাইট আপনি চাইলে খুব সহজে Zbigz থেকে টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারবেন । এর জন্য আপনি Zbigz.com  এ যান একটি অ্যাকাউন্ট করুন টরেন্ট লিঙ্ক কপি করুন এবং Zbigz.com সাইটে বসিয়ে দিন তাহলেই ডাউনলোড অপশন পাবেন মনে রাখবেন আপনি ফ্রী ডাউনলোড করতে চাইলে ১ গিবির বেশি বড় ফাইল এটা দিয়ে ডাউনলোড করতে পারবেন না , যদি ১ গিবির বড় ফাইল ডাউনলোড করতে চান তাহলে কিনে নিতে হবে ।  এই সাইট নিয়ে বাংলাতে বহু পোস্ট আছে এমন কি এই ব্লগেও আমি আগে এটা নিয়ে পোস্ট করেছি ।


torrent file download idm

torrent file download idm





২ । Filestream.me :


এই সাইটটিও আমার খুব ভাল লেগেছে যানিনা এই সাইটতির নাম আপনারা এর আগে সুনেছেন কিনা । আপনি চাইলে এই সাইটটিও ব্যবহার করে টরেন্ট ফাইল Idm দিয়ে ডাউনলোড করতে পারেন । আগের সাইট এর মতই এটাতেও একটি ফ্রী অ্যাকাউন্ট খুলতে হবে তারপর ঐ সাইটেই দেখুন কিভাবে ডাউনলোড করবেন তা বিস্তারিত দেওয়া আছে । 








৩ । ByteBX.com : 


ByteBX.com দারুন একটি টরেন্ট ফাইল ডাউনলোড সাইট আপনি চাইলে এটা থেকেও টরেন্ট ফাইল ডাউনলোড করতে পারেন এর জন্য ByteBX.com এ গিয়ে আগের মতই একটি অ্যাকাউন্ট খুলতে হবে বাকি বুঝতে পারছেন । 







তাহলে আজকের মত এই পর্যন্ত আশাকরি আমার আজকের এই পোস্ট থেকে কিছুটা হলেও নতুন কিছু জানলেন । এই ধরনের আরও অনেক সাইট আছে আমি কোন এক দিন সেগুল নিয়ে পোস্ট দেবার চেস্ট করবো । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসালামু আলাইকুম । 

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

1 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال