কিভাবে ডিলিট ব্লগার ব্লগ রিকভারি করবেন !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের দেখবো কিভাবে আপনি একটি ডিলিট ব্লগার ব্লগ রিকভারি করবেন । আপনার ব্লগার ব্লগ দুই ভাবে ডিলিট হতে পারে একটা আপনি নিজে সেছাই কোন ব্লগ ডিলিট করলেন এবং একটা ব্লগার আপনার ব্লগ ডিলিট করল এখানে আপনি যদি নিজে ব্লগ ডিলিট করেন তাহলে সেটা খুব সহজে আপনি রিকভারি করতে পারবেন কিন্তু ব্লগার যদি কোন কারনে আপনার ব্লগ ডিলিট করে তাহলে সেটা একটু জটিল হবে এবং সময় এর ব্যাপার হবে । তাহলে চলুন দেখেনিন কিভাবে কি করতে হবে ।









তাহলে আর কথা না বাড়িয়ে সোজা পোস্টে যাব । প্রথমে দেখবো কিভাবে আপনি নিজের একটি ব্লগ ডিলিট করলে সেটা কিভাবে ফেরাবেন ।




ডিলিট ব্লগ রিকভারি করবেন যেভাবে 



এর জন্য আপনি আপনার ব্লগার ব্লগ লগইন করুন , ড্যাশবোর্ড থেকে ডান পাশে দেখতে পাবেন আপনার অ্যাকাউন্ট এ কটি মোট ব্লগ আছে সেখানে দেখতে পাবেন আপনার কটি ব্লগ ডিলিট আছে সেখান থেকে Delete blogs এ ক্লিক করুন তাহলে আপনার ব্লগ দেখতে পাবেন সেখান থেকে Undelete এ ক্লিক করুন তাহলেই আপনি আপনার ডিলিট ব্লগ পেয়ে যাবেন । নীচের চিত্রে দেখুন । 




delete blog , রিকভারি





ব্যাস এটা গেল সাধারন যেটা আপনি নিজেই আপনার ব্লগ ডিলিট করেছিলেন সেই টিপস । এখুন আপনাকে দেখবো কিভাবে ব্লগার যদি আপনার ব্লগ ডিলিট করে সেটা রিকভারি করবেন এ ক্ষেত্রে বলে রাখি আপনার ব্লগ পাবেন সেটার কোন ঠিক নাই শুধু দেখেনিন কিভাবে অনুরধ করবেন সেটা । 


প্রথমে আপনার ব্লগ ব্লগ লগইন করুন ড্যাশবোর্ড এর ডান পাশে দেখুন Delete blogs নামে একটি অপশন আছে সেখানে দেখাব আপনার কটি ব্লগ ডিলিট হয়েছে সেটা । এখুন সেখানে ক্লিক করুন এবং  Restore এ ক্লিক করুন ।



ডিলিট ব্লগ , রিকভারি



এবার একটি পপআপ পেজ আসবে সেখানে ক্যাপচা পুরন করুন এবং তার ঠিক নীচে ইমেল ঘরে আপনার ইমেল দিন এবং Send request এ ক্লিক করে সেন্ড করে দিন এবং অপেক্ষা করুন যদি ব্লগ মনে করে আপনার ব্লগ ফিরয়ে দেওয়া যাবে তাহলে ফেরত পাবেন । 



ডিলিট ব্লগ রিকভারি





ব্যাস আশাকরি বুঝতে পারনে এছারও আপনি নিচের টিপস এর জন্য মানে ব্লগার যদি আপনার ব্লগ ডিলিট করে তাহলে তাদের সাথে যোগাযোগ করতে পারেন এর জন্য নিচের লিঙ্ক গুল দেখুন । 



গুগলের সঙ্গে যোগাযোগ করতে চাইলে 













তাহলে আজকের মত এই পর্যন্ত আমার এই বিষয়ে এর বেশি যানা নাই এর থেকেও আরও ভাল টিপস থাকতে পারে গুগলের সঙ্গে যোগাযোগ বা ডিলিট ব্লগ ফিরিয়ে আনার । পোস্টটি থেকে উপকার হলে বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম । 


এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

3 মন্তব্যসমূহ

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال