মুভি টাইপ ওয়েবসাইট করতে চান ! তাহলে এই ব্লগার থিমটি আপনার জন্য !!

আসসালামু আলাইকুম বন্ধুরা , আজকে আমি আপনাদের জন্য একটি ব্লগার থিম নিয়ে এলাম তবে আজকের এই থিম তাদের কাজে আসবে যারা মুভি টাইপ এর ওয়েবসাইট করতে চান । সাধারন ব্যবহার কারিরাও ব্যবহার করতে পারবেন কিন্তু তার জন্য অনেক কিছু নিজেকে এডিট করতে হবে টেম্পলেট টি আমার খুব ভাল লাগল তাই ভাবলাম ব্লগে শেয়ার করি তবে এটা সম্পূর্ণ ফ্রী না তবে আপনি ফ্রী ভার্সন ব্যবহার করতে পারবেন কিন্তু সঠিক সাপোর্ট পাবেন না , কিন্তু থিম এর দাম খুবি কম মাত্র ৫$ চাইলে কিনেও ব্যবহার করতে পারেন আবার ফ্রী ব্যবহার করলেও কোন সমস্যা নেই সেটা আপনার ব্যাপার তাহলে চলুন নিচে থেকে থিম ডেমো ও ডাউনলোড করে নিন ।











থিমটির লুক একদম প্রফেশনাল উপরে থেকে দেখলাই বুঝতে পারবেন আপনি উপরে ফ্রী ভার্সন এর ডাউনলোড লিঙ্ক দিয়েছি চাইলে ডেমো সাইট থেকেই থিম এর মূল সাইট ভিজিট করে পেইড ভার্সন কিনে নিতে পারবেন ।



যা থাকছে থিমের সঙ্গে একনজর দেখে নেওয়া যাক :



  • প্রথমেই যেটা থাকছে সেটা হল থিমের অসাধারন লুক ।
  • থিমটি সম্পূর্ণ Responsive ডিজাইন তাই আরও দারুন । 
  • সুন্দর একটি ফুটার আছে যেটা আপনার ভাল লাগবেই । 
  • দারুন বিভাগ ওয়েডগেট অ্যাড করা আছে যেটা দারুন । 
  • সুন্দর একটি মেনুবার যুক্ত আছে তবে ড্রপডাউন না ।
  • দারুন মুভি স্লাইন্ডিং যুক্ত আছে যেটা আপনার ভাল লাগবেই । 
  • অসাধারন একটি ব্যাক টু টপ বাটন আছে যেটা সম্পূর্ণ নতুন স্টাইল । 
  • দারুন একটি লেটেস্ট মুভি ওয়েডগেট যুক্ত করাই আছে । 




তাহলে একটি থিমে যাযা দরকার সব কিছুই যুক্ত আছে আর কি দরকার আপনি চাইলেই নিজের মত এডিট করে নতুন কিছু যুক্ত করতে পারবেন । তাহলে থিমে ব্যবহার দেখুন কেমন লাগছে ভাল লাগলে পোস্টটি বন্ধুদের সঙ্গে শেয়ার করুন । ভাল থাকবেন সুস্থ থাকবেন । আসসালামু আলাইকুম ।

এসো বন্ধু

আমি পারভেজ ব্লগিং এর সঙ্গে যুক্ত আছি গত বেশ কিছু বছর, বাংলা ব্লগিং এর সঙ্গে সঙ্গে আমি অন্য ভাষাতেও ব্লগিং করি। সেই সব কারনে ব্লগে নিয়তম থাকা হয়না, আপনাদের ভালোবাসা যদি আগের মত আবার ফিরে পাই তাহলে অবশ্যই নিয়মত হবার চেস্ট করবো। facebook telegram youtube twitter

একটি মন্তব্য পোস্ট করুন

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপেরনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে বন্ধুরা এমন কোন মন্তব্য পোস্ট করবেন না যার ফলে লেখকের মনে আঘাত করে ! কারণ একটা ভাল মন্তব্য আমাদের আরও ভাল কিছু লিখার অনুপেরনা যাগাই !!

নবীনতর পূর্বতন

نموذج الاتصال